সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ): সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর যুগিপাড়া গ্রামে রুবেল হোসেন নামের মাদক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

শুক্রবার(১০ মে)  সকালে মাদক ব্যবসায়ী রুবেলের লাশ ইনফিনিটিভ ডাটা পাওয়ার লিমিটেড নামের একটি পরিত্যক্ত কারখানার ভেতর থেকে উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের মায়ের অভিযোগ তার ছেলেকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর উত্তর কাজি পাড়া গ্রামের আনোয়ার হোসেন ওরফে পুইক্কার ছেলে মো. রুবেল হোসেন (২৫) বৃহস্পতিবার রাতে তার বাড়ি থেকে বের হয়। পরে শুক্রবার সকাল ৮ টার দিকে মহজমপুর যুগিপাড়া গ্রামের ইনফিনিটিভ ডাটা পাওয়ার লিমিটেড নামের একটি পরিত্যক্ত কারখানার ভেতর বাউন্ডারির পাশে লাশ পড়ে থাকতে দেখে ওই কারখানার নিরাপত্তাকর্মীরা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সোনারগাঁ থানার পিএসআই মো. ফয়সাল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত রুবেল এলাকায় মাদকসেবী ও ব্যবসায়ী বলে পরিচিত। রুবেলের নামে থানায় মাদক মামলা রয়েছে। বিষয়টি রহস্যজনক। ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া এ বিষয়ে কিছুই বলা যাচ্ছে না।

নিহত রুবেলের মা আনোয়ারা বেগম বলেন, রুবেল বৃহস্পতিবার রাতে বাড়িতে ফেরেনি। সে বিভিন্ন সময়ে মাদক সেবন করতো। তার ছেলেকে কেউ হত্যা করেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আমার ছেলের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শান্তি দাবি করি।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত হেলালউদ্দিন বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রির্পোট হাতে এলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।