আড়াইহাজারে ধর্ষককে গ্রেপ্তারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

আড়াইহাজার(আজকের নারায়নগঞ্জ): আড়াইহাজারে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের প্রতিবাদ ও অভিযুক্ত ধর্ষককে দ্রুত গ্রেপ্তারের দাবীতে একই বিদ্যালয়ের শিক্ষার্থীরা মানববন্ধন করেছেন। এ সময় তারা ধর্ষককে দ্রুত গ্রেপ্তার করাসহ তার ফাঁসির দাবী জানিয়েছেন।

বৃহম্পতিবার(৯মে) বেলা ১১টায় তারা স্থানীয় কালাপাহাড়িয়া রাধানগর পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে মানববন্ধনে তারা অংশ নেয়। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য কাসেম, বাচ্চু, আউয়াল ও রফিক প্রমুখ।

ঘটনার পর থেকে দোকানী ধর্ষক আলাউদ্দিন পলাতক রয়েছে। সে স্থানীয় কালাপাহাড়িয়া ইউপি’র হাজীরটেক এলাকার সিরাজউদ্দিনের ছেলে। এ ঘটনার পর ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ওইদিনই মামলা করেছেন।

এদিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, আমি ধর্ষককে দ্রুত গ্রেপ্তারসহ তার ফাঁসির দাবী জানাচ্ছি। ধর্ষক দেশ ও জাতির শত্রু। তাকে সবাই ‘না’ বলুন।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন, তদন্ত কাজে বেশ অগ্রগতি হয়েছে। আসামিকে গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম বিভিন্নভাবে চেষ্টা করছে। তবে দ্রুত সময়ের মধ্যে তাকে আইনের আওতায় আনা হবে।

প্রসঙ্গত. ৪ মে সন্ধ্যায় ওই শিক্ষার্থী বাড়ির পাশে একটি মুদি-দোকান থেকে ডিম কিনতে গিয়ে ওই শিক্ষার্থী ধর্ষণের শিকার হন। সে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।