ব্যবসায়ীদের কল্যানে জীবন বিলিয়ে দিতে চাই- জাহাঙ্গীর আলম

নিজস্ব প্রতিবেদক: আসন্ন পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচনে সভাপতি পদ প্রার্থী হিসেবে আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম পুরোদমে প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ইতিপূর্বে তিনি দুইবার সহসভাপতি, দুইবার সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করে সমিতির ও ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণে অগ্রুনী ভুমিকা পালন করেছিলেন। যার কারনে তিনি ব্যবসায়ীদের নিকট খুবই গ্রহনযোগ্য একজন ব্যক্তি হিসেবে পরিগনিত হয়ে আসছেন। বিগত সময়ের সাংগঠনিক তৎপরতাই তাকে এবারের নির্বাচনে অনেকটাই এগিয়ে রাখছে।

সচেতন ভোটাররা জানান,পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণে একটি আদর্শ সংগঠন। এ সংগঠনে আমরা সৎ ও যোগ্য ব্যক্তিকেই দেখতে চাই।যার মাধম্যে আমাদের স্বার্থ ও অধিকার সুরক্ষিত হবে।সে ক্ষেত্রে জাহাঙ্গীর আলমের মত দক্ষ ও সুযোগ্য ব্যক্তিকেই আমরা সভাপতি হিসেবে দেখতে চাই।।কেননা আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলমকে নিয়ে কোন বিতর্ক বা তার বিরুদ্ধে ব্যবসায়ীদের কোন অভিযোগ নেই।তিনি সব সময় ব্যবসায়ীদের সুখে দুখে পাশে ছিলেন।তার সততা ও আদর্শই তাকে ব্যবসায়ীদের নিকট আস্থার প্রতিকে পরিনত করেছে।

নির্বাচনী প্রচারনার সময় আজকের নারায়নগঞ্জ ডট কমের এ প্রতিবেদকের সংগে কথা হয় সভাপতি পদ প্রার্থী আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলমের ।

তিনি এক প্রশ্নের জবাবে বলেন,এ নির্বাচন আমার জন্য নতুন কিছু নয়।ইতিপূর্বে আমার সম্মানিত ব্যবসায়ী ও সচেতন ভোটাররা আমাকে তাদের সেবা করার জন্য বেছে নিয়েছিল।সে সময় আমি আমার সততা আদর্শ দিয়ে তাদের কল্যানে কাজ করার চেষ্টা করেছি।তার প্রতিদানে তারা আমাকে সাংগঠনিক সম্পাদক থেকে শুরু করে সহসভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে আমাকে তাদের পাশে থেকে নেতৃত্ব দেওয়ার সুযোগ করে দিয়েছিল। তারা আমাকে যে সম্মান দেখিয়েছিলেন তার জন্য তাদের প্রতি আমি কৃতঘ।আগামী নির্বাচনে যদি তারা আমাকে সভাপতি পদে নির্বাচিত করেন তাহলে আমিও তার প্রতিদান দেবো।তাদের কল্যানে আমার জীবন বিলিয়ে দেবো।আমি ব্যবসায়ী ভাইদের সুখেদুখে পাশে থেকে কাজ করে যেতে চাই।