অস্বাভাবিক মৃত্যু মডেল ও অভিনেত্রী তমা খানের

বিনোদন ডেস্ক(আজকের নারায়নগঞ্জ): অস্বাভাবিক মৃত্যু হয়েছে মডেল ও অভিনেত্রী তমা খানের।   রাজধানীর আদাবরের বাসা থেকে বুধবার রাতে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। পুলিশ বলেছে তমা খান আত্মহত্যা করেছেন ।

তমা খান ‘বসগিরি’, ‘মেন্টাল’, ‘ধ্যাততেরিকি’ ছবির পরিচালক শামীম আহমেদ রনির স্ত্রী।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোপাল গণেশ বিশ্বাস জানিয়েছেন, তমা খানের লাশ এখন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। তমা কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায় নি। তবে তমা তার ফেসবুকে শামীম আহমেদ রনির সাথে বিয়ের ছবিসহ বেশ কিছু ছবি পোষ্ট দিয়ে লিখেছেন ‘মরিলে কান্দিস না আমার দায়’।

থিয়েটার ও ছোট পর্দার সঙ্গে যুক্ত তমা খান ২০১১ সালের ১৬ ডিসেম্বর নির্মাতা রনিকে ভালোবেসে বিয়ে করেছিলেন। বিয়ের বছর কয়েকের মধ্যেই রনি ও তমার দাম্পত্যকলহ শুরু হয়। এ নিয়ে তমা সোশাল মিডিয়াসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে একাধিকবার অভিযোগ করেছেন।

গত বছর তমা ফেসবুকে লিখেছিলেন, ‘রনি অনেক দিন ধরেই অন্য এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। কিন্তু এখনো আমরা বৈবাহিক সূত্রে স্বামী-স্ত্রী। কিন্তু রনি সবাইকে বলে বেড়াচ্ছে আমাদের মাঝে ডিভোর্স হয়ে গেছে। সে আমাকে জাল তালাকনামা পাঠিয়েছে। আমি আইনজীবীর সঙ্গে কথা বলেছি। কাল কিংবা পরশু প্রতারণা ও শারীরিক নির্যাতনের অভিযোগে মামলা করবো।’

আমরা অনেক দিন ধরেই আলাদা থাকছি। তবে আমাদের মাঝে এখনো আনুষ্ঠানিক ডিভোর্স হয়নি। দাম্পত্যজীবনে রনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে, শারীরিক নির্যাতন করেছে।’

শাকিব খান-বুবলিকে নিয়ে ‘বসগিরি’ নির্মাণ করে আলোচনায় আসেন নির্মাতা শামীম আহমেদ রনি। চিত্রনায়িকা বুবলির চলচ্চিত্রে অভিষেক হয় এই নির্মাতার হাত ধরে।

শাকিব-অপুর বিয়ের খবর যখন ফাঁস হয় তখন ফেসবুক স্ট্যাটাসে তমা জানিয়েছিলেন স্বামীর কাছে তিনি প্রতারণার শিকার।