ফতুল্লার সরকারী জমিতে দুই ব্যবসা প্রতিষ্ঠানের বিরোধে হামলা,ভাংচুর

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): ফতুল্লায় সরকারী জমিদখল করে দুই ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের মধ্যে পূর্ব শক্রতার জের ধরে হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৭ মে )দুপুরে ফতুল্লা পঞ্চবটি ৫তলা কলোনীর সামনে সরকারী জমিতে গড়ে উঠা আল রশিদিয়া স্টীল কর্পোরেশন নামীয় ব্যবসা প্রতিষ্ঠানে এই হামলার ঘটনা ঘটেছে।

প্রতিষ্ঠানের কর্মকর্তা মোঃ আরাফাত হোসেনের দায়েরকৃত অভিযোগে জানা যায় তার প্রতিষ্ঠানের পাশে বিবাদী মোঃ মোক্তার হোসেন ও মোঃ আক্তার হোসেন আরাফাত ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ নামীয় ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করিয়া আসিতেছে। তাদের মধ্যে দীর্ঘদিন যাবৎ ব্যবসায়িক বিরোধ চলে আসিতেছিল।

তারই ধারাবাহিকতায় গতকাল দুপুরে বিবাদী মোক্তার হোসেন ও আক্তার হোসেন সহ অজ্ঞাতনামা ৪/৫ জন সন্ত্রাসী দেশীয় ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে তাদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে। হামলায় প্রতিষ্ঠানের চেয়ার টেবিল সহ মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে ম্যানেজার তানভীর ও জুয়েলকে লোহার রড দিয়ে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে এবং আমাকে এলোপাতাড়ী পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম সহ নীলাফুলা জখম করে।

আমাদের আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে ক্যাশ বাক্সে থাকা নগদ পঞ্চাশ হাজার টাকা নিয়ে সন্ত্রাসীরা আমাদের প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। হামলায় গুরুতর আহত তানভীর নারায়ণগঞ্জ ৩’শ শষ্যা হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এস.আই সাফিউল আলম ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানায়।