এসপি হারুনের নির্দেশনায় না‘গঞ্জে ব্লকরেইডে গ্রেফতার ৫৪

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলা পুলিশ কর্তৃক ব্লকরেইড, জঙ্গী ও মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। ৪মে রাত গত রাত ১১.৫৯ ঘটিকা হইতে ৫মে রাত ১২ ঘটিকা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলার সকল থানায় পরিচালিত বিশেষ অভিযানে  ৫৪ জন গ্রেফতার হয়েছে।

জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও-২ সাজ্জাদ রোমন এ তথ্য নিশ্চিত করে জানান, জেলার সুযোগ্য পুলিশ সুপার হারুন অর রশীদ পিপিএম,বিপিএম (বার) স্যারের নির্দেশনায় উক্ত ব্লকরেইড, জঙ্গী ও মাদকবিরোধী বিশেষ অভিযান চলমান থাকবে এবং এ অভিযানকে আরো জোরালো করা হবে।

সদর মডেল থানাঃ
সদর মডেল থানা কর্তৃক ২০ পিস ইয়াবা ট্যাবলেট, ০৩ গ্রাম হিরোইন, ৫০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। সদর থানায় মোট ০৪ টি মামলা দায়ের করা হয় এবং ০৯ জনকে গ্রেফতার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানাঃ
সিদ্ধিরগঞ্জ থানা কর্তৃক ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সিদ্ধিরগঞ্জ থানায় মোট ০১ টি মামলা দায়ের করা হয় এবং ০১ জনকে গ্রেফতার করা হয়।

বন্দর থানাঃ
বন্দর থানা কর্তৃক ৭৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বন্দর থানায় মোট ০৪ টি মামলা দায়ের করা হয় এবং ০৫ জনকে গ্রেফতার করা হয়।

রূপগঞ্জ থানাঃ
রূপগঞ্জ থানা কর্তৃক ৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। রূপগঞ্জ থানায় মোট ০২ টি মামলা দায়ের করা হয় এবং ০৪ জনকে গ্রেফতার করা হয়।

আড়াইহাজার থানাঃ
আড়াইহাজার থানা কর্তৃক ১৪ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। আড়াইহাজার থানায় মোট ০৪ টি মামলা দায়ের করা হয় এবং ০৪ জনকে গ্রেফতার করা হয়।

সোনারগাঁও থানাঃ
সোনারগাঁও থানা কর্তৃক ৬০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ গ্রাম হিরোইন, ২০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। সোনারগাঁও থানায় মোট ০৪ টি মামলা দায়ের করা হয় এবং ০৯ জনকে গ্রেফতার করা হয়।

এছাড়াও জিআর ওয়ারেন্টভূক্ত আসামী- ১৩ জন, সিআর- ০৮ জন, সাজাপ্রাপ্ত পলাতক আসামী ০১ জনকে গ্রেফতার করা হয়।

সার্বিক অভিযানে সর্বমোট- ৫৪ জনকে গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।