সাইনবোর্ডের ‘শাপলা গেস্ট হাউস’ থেকে কনডম-জেল-ইয়াবাসহ আটক ৫

সংবাদ বিজ্ঞপ্তি(আজকের নারায়নগঞ্জ): সিদ্ধিরগঞ্জে সাইনবোর্ড এলাকায় একটি আবাসিক হোটেল থেকে মাদকসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব-১১।

আটককৃতরা হলেন, মোঃ আবু ছালেক মিয়া (৩৪), মোঃ শওকত খান (৩০) মোঃ শফিকুল ইসলাম (৪৫), মোঃ আবু মুসা সিকদার (১৮) এবং মোঃ আঃ ছাত্তার গাজী (৪৫)।

শনিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো র‌্যাব ১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী (পিপিএম) এর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সকল তথ্য নিশ্চিত করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেল ৪টার দিকে সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকার সামাদবানু কমপ্লেক্স নামক ‘শাপলা গেস্ট হাউস’ এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ৫ জনকে আটক করা হয়েছে। এ সময় আটকৃতদের কাছ থেকে ১ হাজার পিস কনডম, ৫০ পিস লুব্রিকেটিং জেল, ২২০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ২৩ হাজার ৭’শ টাকা উদ্ধার করে র‌্যাব।

আটককৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, দীর্ঘদিন যাবৎ শাপলা গেস্ট হাউসের ৫ মালিকের যোগসাজশে আবাসিক হোটেলের অন্তড়ালে মাদক ব্যবসা, পতিতাবৃত্তি ও অসামাজিক অপকর্ম চলে আসছে।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত সেখানে মাদক সেবী, যৌন কর্মী ও খদ্দেরদের ভীড় লেগে থাকত। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে ।