রুপগঞ্জের জনতা উচ্চ বিদ্যালয়ের ৮ কোটি টাকা আত্নসাতের অভিযোগ

সংবাদদাতা,রূপগঞ্জঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে সদর ইউনিয়নের জনতা উচ্চ বিদ্যালয়ের গরুর হাট ইজারার তহবিল ও বিদ্যালয়ের তহবিল থেকে ৮ কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ এনে একেএম রেজাউল করিম মাঞ্জুর বিচার দাবীতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে অত্র বিদ্যালয়ের অভিভাবকবৃন্ধ ও এলাকাবাসী।

শনিবার বিকালে উপজেলার পূর্বাচল উপশহরস্থ রঘুরামপুর তাকওয়া হিফজুল মাদরাসার ময়দানে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে ভিক্ষোদ্ধ বিদ্যালয়ের অভিভাবকবৃন্ধ ও এলাকাবাসী মিছিল করেন। মিছিলটি এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে জনতা উচ্চ বিদ্যালয়ের মাঠে গিয়ে শেষ করেন।

হাজী তবারক হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, এ্যাডভোকেট আজহারুল ইসলাম, আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য সালাহউদ্দিন ভুইয়া, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, উপজেলা যুব শ্রমিক লীগের নেতা ইঞ্জিনিয়ার খোকন, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল দাদন।

বক্তারা বলেন, নারায়ণগঞ্জ-১, রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক তিনি রূপগঞ্জের অভিভাবক। তিনি রূপগঞ্জে অনেক শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করেছেন। তার নামে টাকা আত্মসাতের অভিযোগ নেই। বর্তমানে এমপি গাজী জনতা উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্বে রয়েছেন। আমরা আশাকরি তিনি টাকা আত্মসাৎকারী একেএম রেজাউল করিম মাঞ্জুর বিরোদ্ধে ব্যবস্থা নিবেন।

বক্তারা আরও বলেন, আগামী ৭ দিনের মধ্যে একেএম রেজাউল করিম মাঞ্জুর বিরোদ্ধে ব্যবস্থা নেয়া না হলে আরও কঠিন কর্ম সূচি দেয়া হবে।

আব্দুল হাই ভূইয়ার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, এ্যাড নজরুল ইসলাম, কৃষকলীগ নেতা অলিউল্ল্যাহ মীর, আনোয়ার হোসেন, নাজিম উদ্দিন ভুইয়া কুসুম, জেলা ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান মনির প্রমূখ।