দল মনোনয়ন দিলে নৌকা নিয়েই নির্বাচন করবো- সুফিয়ান

বন্দর(আজকের নারায়নগঞ্জ): জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান বলেছেন, দল যদি আমাকে মনোনয়ন দেয় তবে আমি উপজেলা নির্বাচন করব। তখন আমি নির্বাচন করবো আওয়ামীলীগের প্রার্থী হয়ে নৌকা প্রতিক নিয়ে।

আপনাদের বিশ্বাস রাখতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বানিয়েছে। আমি জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী মনে করি।

শুক্রবার(৩ মে) সন্ধ্যা ৭টায় বন্দর উপজেলার ঘারমোড়াস্থ বিশ্ব নবী (সাঃ) ইসলামিয়া মাদ্রাসায় হল রুমে ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও এলাকাবাসীর সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, দায়িত্ব পাওয়ার পরে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে নেততাকর্মীদের সাথে আমার যোগযোগ রেয়েছে। কিভাবে দলটাকে শক্তিশালী করা যায়। অল্প কিছু দিনের মধ্যে আমাদের উপজেলা নির্বাচন। কলাগাছিয়া ইউনিয়নের মানুষ অনেক অবহেলিত।

এখানে কোন ড্রেনেজ ব্যবস্থা নেই। রাস্তা ঘাটও বেহাল অবস্থা । আমি এলাকাবাসীর কাছে অনুরোধ জানাব আপনারা শেখ হাসিনা হাতকে শক্তিশালী করার জন্য তার মনোনিত প্রার্থীকে ভোট দিবেন।

বন্দর থানা আওয়ামীলীগের তথ্য ও গবশনা বিষয়ক সম্পাদক কাজী এসালক এর সভাপতিত্বে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামীলীগ নেতা সামছুলহক মাষ্টার, বন্দর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এলিন খন্দকার, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল মাসুদ, কলাগাছিয়া ইউনিয় যুবলীগের সাধারন সম্পাদক মোক্তার উদ্দিন মুক্তু, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহা, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাজী আশেক আলী, চরঘারমোড়া পঞ্চায়েত কমিটির সভাপতি আব্দুল মতিন, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জাকির প্রধান, কেন্দ্রীয় চলচিত্রলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল, কলাগাছিয়া ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক আব্দুস সালাম, সমাজ সেবক মোস্তফা ও কাউছার প্রমুখ।