এসপি হারুনের নির্দেশে ব্লক রেইডঃ ডাকাত দৌলতসহ গ্রেফতার ৩৯

নিজস্ব প্রতিবেদক : পুলিশের বিশেষ অভিযানে জেলায় ৩৯ জন গ্রেফতার হয়েছে। পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের নির্দেশে জেলার প্রতিটি থানা এলাকায় স্পেশাল ব্লক রেইড অভিযান পরিচালিত হয়।

বুধবার (১মে) দিবাগত রাত ১১টা থেকে বৃহস্পতিবার ভোর ৫টা পর্যন্ত চলে এ ব্লক রেইড অভিযান।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলামের নেতৃত্বে ব্লকরেইডে  চরসৈয়দপুর এলাকার ত্রাস ডাকাত দৌলত মেম্বারকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে চাঞ্চল্যকর জসিম হত্যা মামলাসহ মোট ৬ টি মামলা রয়েছে। এর মধ্যে ৩ টি চাঁদাবাজি মামলা ও ২ টি মাদক মামলা রয়েছে।

ওসি কামরুল ইসলাম জানান, সে মূলত এলাকায় ভূমিদস্যু হিসেবে পরিচিত। তার ২ ছেলে এসএম সম্রাট ও ফয়সাল আহমেদ তার নির্দেশে সকল অপকর্ম পরিচালনা করে। তাদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

এছাড়াও রূপগঞ্জ ও বন্দর থানা এলাকায় থেকে মোট ২৩ জনকে গ্রেফতার করা হয়। এদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা সহ মাদক ও জুয়া আইনে মামলা দায়ের করা হয়।

অপর দিকে অন্যান্য থানাগুলোতে ১৬ জনকে গ্রেফতার করা হয়। মাদক, জুয়া এবং অন্যান্য মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়। সর্বমোট নারায়ণগঞ্জ জেলায় ৩৯ জনকে গ্রেফতার করা হয়। মোট মামলা ৩০ টি এবং ৩১৫ পিস ইয়াবা, ০২ গ্রাম হিরোইন ও ৮০০ গ্রাম গাজা এবং ১০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার জঙ্গীবিরোধী অভিযানের অংশ হিসেবে জেলার প্রতিটি থানার অফিসার ইনচার্জদেরকে স্পেশাল ব্লক রেইড অভিযান জোরালো করার নির্দেশ প্রদান করেছেন। জঙ্গীবিরোধী অভিযানের অংশ হিসেবে জেলার প্রতিটি থানা এলাকায় স্পেশাল ব্লক রেইড অভিযান অব্যাহত থাকবে।