আমাদের মূল লক্ষ্য দেশনেত্রীকে মুক্ত করা- সাখাওয়াত রানা

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত রানা বলেছেন, ‘দেশে আজ আইনের শাসন নেই বলে বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এখনো কারাগারে। মিথ্যা মামলা দিয়ে তাকে আটকে রেখেছে সরকার। খালেদা জিয়াকে বর্তমান স্বৈরাচারী সরকার ভয় পায় তাই তাকে মিথ্যা মামলায় আটকে রাখা হয়েছে। আমাদের মূল লক্ষ্য হচ্ছে দেশনেত্রীকে মুক্ত করা।

বুধবার (১ মে) দুপুরে মহান মে দিবস উপলক্ষে শহরে এক র‌্যালি শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। র‌্যালিটি শহরের মিশনপাড়া থেকে শুরু হয়ে মূল সড়ক প্রদক্ষিন করে বঙ্গবন্ধ সড়কের নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের সামনে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি আরো বলেন, ‘মে দিবস শ্রমিকের অধিকারের দিবস। অনেক লড়াই-সংগ্রামের মধ্য দিয়ে তারা এ দিবসটি আদায় করেছে। শ্রমিকদের ন্যায্য আট ঘন্টার কর্মদিবসের দাবিতে আন্দোলন করেন তারা। যা সেই ‘হে’ মার্কেট থেকে সারা পৃথিবীতে ছড়িয়ে পড়েছিল। তাদের দাবি মানতে বাধ্য করে শ্রমিকেরা। তেমনি বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারকে বাধ্য করাতে হবে। আর এটা সম্ভব আন্দোলন-সংগ্রামের মাধ্যমে।’

র‌্যালিতে আরও উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা টিপু খান, শাহাদাত হোসেন, অ্যাডভোকেট সোহাগ, শাকিল, নাহিদ হোসেন, বাহার খান, লিংকন, সোহেল, রানা, দুলাল ও দিপ্ত প্রমুখ।