স্বপ্নের বিশ্বকাপে লড়তে দেশ ছাড়লো ক্রিকেট দল

ক্রীড়া ডেস্ক(আজকের নারায়নগঞ্জ): বাংলাদেশে বিশ্বকাপ যাত্রা কার্যত শুরু হয়ে গেছে। পুরো দলের মধ্যে ফরহাদ রেজা আগেই চলে গেছেন, সাকিব যাবেন পরে। এর মধ্যে বাকীরা আজ দেশ ছেড়েছে আয়ারল্যান্ডের উদ্দেশে। সেখানে স্বাগতিক দল এবং উইন্ডিজকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ খেলবে টাইগাররা। এরপর ১৭ কিংবা ১৮ মে যাবে ইংল্যান্ডে।

বিশ্বকাপ মিশনে দেশ ছাড়ার আগে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। অধিনায়ক হিসেবে দ্বিতীয় বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে সংবাদ মাধ্যমের সামনে মাশরাফি বলেন, ‘বাংলাদেশ দল যাচ্ছে বিশ্বকাপ খেলতে, সবাই দোয়া করবেন। ভুল-ত্রুটি কিছু হলে ক্ষমা করবেন। সবাই একসঙ্গে বাংলাদেশ দলের পাশে থাকবেন। ইনশা আল্লাহ আমরা ভালো খেলার চেষ্টা করব।’

আর পেসার মোস্তাফিজুর রহমান বললেন, বড় ইভেন্টে বড় লক্ষ্য নিয়ে যাচ্ছি।

প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে যাচ্ছেন মোহাম্মদ মিঠুন। তিনি বলে গেলেন, প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে যাচ্ছি, অনেক রোমাঞ্চিত, সেটা বলব না। আমরা আমাদের দিকে শতভাগ চেষ্টা করব। আগে যে ভুল করেছি, সেটা করা যাবে না। দেশের মানুষের কাছে একটাই চাওয়া, আমাদের জন্য দোয়া করবেন এবং আস্থা রাখবেন।

প্রথমে দলে জায়গা না হলেও শেষ মুহূর্তে ত্রিদেশীয় সিরিজের দলে জায়গা পাওয়া পেসার তাসকিন আহমেদ একটু বেশিই উচ্ছ্বসিত। তিনি বলেন, যাচ্ছি আয়ারল্যান্ড সফরের জন্য। দোয়া করবেন যেন আয়ারল্যান্ডে ভালো খেলে বিশ্বকাপ দলে সুযোগ পাই।