না‘গঞ্জে নয়া ঘোষিত জেলা স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ কর্মসূচী

 

আজকের নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জে বিক্ষোভ-মিছিল করেছে  নয়া ঘোষিত জেলা স্বেচ্ছাসেবক দল।

শনিবার (৩০ জুন) সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গনে এ বিক্ষোভ কর্মসূচি পালিত হয়। বিক্ষোভে স্বেচ্ছাসেবক দলের নব গঠিত কমিটির নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন ইউনিটের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।

এসময় বিক্ষোভ-মিছিলে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন সালু, যুগ্ম সম্পাদক শাহ আলম, সালাহউদ্দিন দেওয়ান প্রমুখ।

বক্তারা বলেন, ‘এখন দেশে যেভাবে নির্বাচন করছে সরকার তাতে দেশের মানুষ আগামীতে আর ভোট দিতে যাবে না। কারণ ভোট তো এখন আর দিতে হয় না। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অসুস্থ সত্ত্বেও তাকে চিকিৎসার ব্যবস্থা না করে সরকার তাদের অসৎ উদ্দেশ্য বাস্তবায়ন করতে চাইছে।

 তারা বলেন, খালেদা জিয়াকে দ্রুত মুক্তি দিতে হবে এবং খালেদা জিয়া ছাড়া এদেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। তাকে মুক্তি দেওয়া না হলে রাজপথেই এ অবৈধ সরকারের সব অপকর্মের ফয়সালা করা হবে।’