ডিসি বরাবরে সুন্দর আলীর বিরুদ্ধে পারভীনের অাপিল

আজকের নারায়নগঞ্জঃ আড়াইহাজারে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সুন্দর আলীর মনোনয়নপত্রে তথ্য গোপন করার পরও বৈধ ঘোষণাকে চ্যালেঞ্জ করে আপিল করেছেন বিএনপির মেয়র প্রার্থী পারভীন অক্তার।

শুক্রবার (২৯ জুন) নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে ওই আপিল আবেদনটি তিনি দাখিল করেন।

পারভীন আক্তার আপিলে উল্লেখ্য করেন, ২৬ জুন ছিল মনোনয়নপত্র যাচাই-বাছাই। আওয়ামী লীগের প্রার্থী সুন্দর আলী ২১-৬- ও ২৬-২০১৮ইং পৃথক দুইটি হলফনামায় তার সম্পদের তথ্য দাখিল করেছেন। যাহাতে সত্য গোপন করা হয়েছে, তিনি বিভিন্ন তথ্য গোপনে সহ সম্পত্তি হিসাব গোপন করেছেন।

আড়াইহাজার বাজারস্থ হক মার্কেট সংলগ্ন মুরগির পট্টি দোতলা একটি বিল্ডিং সাবেক দাগ ৪১১নং আর এস ৪৯৬ নং। যার পূর্বে রাস্তা পশ্চিম শাহজালাল গং উত্তরে অজ্ঞাত দক্ষিনে অজ্ঞাত হলফনামায় উক্ত সম্পত্তির কথা উল্লেখ করা হয় নাই।

বাজারস্থ থানার মোড়ে এম এ বদরুজ্জামান খসরু মালিকাধীন বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির পার্টি অফিসের দক্ষিনাংশে রাস্তা সংলগ্ন মেসার্স রাহাদ ইলেকট্রিক ষ্টোর যাহার এসএ দাগ ২২২নং ও আরএস ৪২৩নং। যার দক্ষিনে রাস্তা পূর্বে গলি পশ্চিমে সামসুল হক মোল্লা গং উত্তরে এমএ বদরুজ্জামান খসরু। যা হলফনামায় উল্লেখ্য নাই।

বাজারস্থ ডাকবাংলা রোড়ে একটি টিন সেট দোকান যার এস এ দাগ ৪২১ আরএস ৪৯৪নং আরএস ৪৯৪। যার উত্তরে রাস্তা দক্ষিনে শাহজালাল মিয়া পশ্চিমে সাইফুলগং পূর্বে পলিমগং। যা হলফনামায় গোপন করা হয়েছে।

উক্ত বিষয়ে আড়াইহাজার পৌরসভা রিটার্নিং অফিসার ফয়সাল কাদের কাছে আপত্তি দাখিল করা হলে তিনি আবেদন না মঞ্জুর করেন।

পারভীন আক্তার বলেন, মনোনয়নপত্রে সম্পদের তথ্য গোপন করার পরও আড়াইহাজার পৌরসভার রিটার্নিং অফিসার ফয়সাল কাদের আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে নিয়ে বিশেষ সুবিধা পেয়ে তার মনোনয়নপত্রটি বৈধ ঘোষণা করেন। এতে আমি সংক্ষুদ্ধ হয়েছি। আমি তার অপসারণ দাবি করছি।