না‘গঞ্জ আদালত উড়িয়ে দেয়ার হুমকীঃ পিপি‘র কাছে মাদক ব্যবসায়ীর চিঠি

আজকের নারায়নগঞ্জঃ   মাদক মামলার এক আসামীকে জামিন না দিলে নারায়ণগঞ্জ আদালত উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে। একই সঙ্গে নারায়ণগঞ্জ জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকনসহ তাঁর পরিবারকেও হত্যার হুমকি দেয়া হয়েছে।

বুধবার (২৭ জুন) ‘রতন, পিতা আবুল বাশার, উত্তর ইসদাইর, ফতুল্লা, নারায়ণগঞ্জ’ এর ঠিকানা থেকে ওই চিঠিটি রেজেস্ট্রি ডাকযোগে নারায়ণগঞ্জ জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলী খোকনের কাছে আসে। এদিনই তিনি এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

ওয়াজেদ আলী খোকন জানান, “চিঠিটি হাতে লেখা এবং রেজেস্ট্রি ডাকযোগে আমার ঠিকানায় আসে। প্রেরিত চিঠিতে রাশেদুল ইসলাম রিফাত নামে ফতুল্লা থানায় দায়েরকৃত মাদক মামলার এক আসামীকে তাড়াতাড়ি জামিন প্রদান না করলে আমাকেসহ আমার কর্মস্থল কোর্ট কাচারি উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়।”

তিনি জানান, “চিঠিতে এ-ও লেখা আছে যে, ‘আমরা শুধু মাদক ব্যবসায়ীই নই; আমাদের কাছে অত্যাধুনিক অস্ত্র ও গোলাবারুদ- সালমুন, পটাসিয়াম, ক্লোরাইড, গন্ধক, আয়রন, বোম, পটকা, এ কে ৪৭ রাইফেল, এসএমজি, টু টু গান আধুনিক পিস্তল ও রাইফেল আছে।”

এ হুমকির পর নিরাপত্তাহীনতায় ভুগছেন ওয়াজেদ আলী খোকন। তিনি ফতুল্লা মডেল থানায় এর সুষ্ঠু তদন্তসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

ফতুল্লা মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের বলেন, “হুমকিদাতাকে খুঁজে বের করা হবে। পুলিশের একটি টিম তাকে খুঁজছে। আশা করি তাঁকে পেয়ে যাবো।”