কে এই শাকিব খানের নতুন নায়িকা?

বিনোদন ডেস্কঃ দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। বর্তমানে দর্শক প্রিয়তার শীর্ষে তার অবস্থান। শাকিব খানের বিপরীতে অভিনয় করে অনেকেই দ্রুত তারকা বনে গিয়েছেন। তাই অনেক নবাগত নায়িকা শাকিব খানের বিপরীতে কাজ করার সুযোগ খুঁজেন। এবার সেই সুযোগ লুফে নিচ্ছেন এক নবাগত নায়িকা।

শাকিব খান ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ নামের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। প্রযোজক সেলিম খানের পরিচালনায় এই সিনেমায় শাকিব খানের বিপরীতে একজন নবাগত নায়িকাকে দেখা যাবে বলে আগেই জানিয়েছেন সিনেমাটির প্রযোজক। তবে কে হচ্ছেন শাকিব খানের নতুন নায়িকা? এ নিয়ে চলচ্চিত্রাঙ্গনে কানা-ঘুষা চলছে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে। মহরত অনুষ্ঠানে নবাগত এ নায়িকার নাম ঘোষণা করা হবে।  অনলাইন পোর্টাল রাইজিংবিডির অনুসন্ধানে বেরিয়ে আসে এই নবাগত নায়িকার নাম।

‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ সিনেমার সঙ্গে জড়িত বিশ্বস্ত একটি সূত্র রাইজিংবিডিকে জানান, এই সিনেমায় নতুন নায়িকা হিসেবে দেখা যাবে মডেল মৃদুলাকে।

এ বিষয়টি জানতে চাইলে প্রযোজক সেলিম খান রাইজিংবিডিকে বলেন, ‘এখনই নতুন নায়িকার নাম বলতে চাই না। মহরতে নতুন নায়িকার নাম ঘোষণা করব। তখন সবাই জানতে পারবেন।’

শোবিজের নতুন মুখ মৃদুলা গত বছরের শেষ দিকে প্রথম ক্যামেরার সামনে আসেন শতরূপা জুয়েলার্সের একটি ফটোশুটের মাধ্যমে। এরপর বেশ কিছু ম্যাগাজিনের কাভারে গিয়েছে তার ছবি। এরপর আরএফএল, সিম্ফনি ও কোকোলা চাটনিসহ কাজ করেছেন বেশ কিছু প্রতিষ্ঠানের পণ্যের বিজ্ঞাপনচিত্রে। ময়মনসিংহের মেয়ে মৃদৃলা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছেন। দুই ভাই বোনের মধ্যে মৃদুলাই বড়।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ সিনেমায় শাকিব খান-মৃদুলার সঙ্গে থাকছে চিত্রনায়িকা শবনম বুবলীও।

সূত্র ও তথ্যঃ রাইজিংবিডি