মাইক লাগিয়ে গুনগান,সুনাম করলেও লাভ হবে না- আনোয়ার হোসেন

 

আজকের নারায়নগঞ্জঃ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন,দলের প্রধান জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তিনিই নির্বাচন করবেন। আর দলের স্বার্থে নেতাকর্মী সবাইকে সেই প্রার্থীর জন্যে কাজ করতে হবে। মাইক লাগিয়ে গুনগান,সুনাম করলেও লাভ হবে না।
২৭ জুন বুধবার সকালে ফতুল্লার পশ্চিমতল্লার বায়তুস সালাম জামে মসজিদ হইতে আলমের বাড়ী পর্যন্ত হাজার ফুট রাস্তায় সিসি ঢালাই উন্নয়নকাজ সমাপ্ত ও নবনির্মিত রাস্তার উদ্বোধন শেষে তিনি এ মন্তব্য করেন।
তিনি উন্নয়ন প্রসঙ্গে বলতে গিয়ে বলেন,সকল জনপ্রতিনিধি একসাথে কাজ করলে নারায়নগঞ্জ জেলাকে আরো উন্নত করা সম্ভব। জনপ্রতিনিধিদের রেষারেষিতে জনগন উন্নয়ন থেকে বঞ্চিত হয়। শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম বাধাগ্রস্ত হয়। নির্বাচন আসলে সব করে দেব,পরে তিনি নিজেই ব্যাস্ত হয়ে পড়েন,তা কিন্তু জনপ্রতিনিধির কাজ নয়।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য সামসুজ্জামান ভাসানি,মহানগর আওয়ামীলীগের কার্যকরী সদস্য সাখাওয়াত হোসেন সুমন,ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড মেম্বার আবদুল গফুর,জেলা পরিষদের সহকারী প্রকৌশলী ওবায়দুল্লা,মোস্তাহিদ খান প্রমুখ।