র‌্যাবের জালে নারায়ণগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী ব্ল্যাক জনিসহ ২ মাদক কারবারি

 

সংবাদদাতা,বন্দরঃ নারায়ণগঞ্জ জেলার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ব্ল্যাক জনিসহ ২ মাদক কারবারিকে মাদক দ্রব্য ও মাদক বিক্রির নগদ টাকাসহ আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১১)। র‌্যাব কর্মকর্তারা মাদক কারবারিদের কাছ থেকে ১’শ ২৫ পিছ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রি ৩৫ হাজার ৭’শ ৬০ টাকা জব্দ করে। সোমবার বিকেলে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নস্থ সুচিয়ারবন্ধ এলাকা থেকে এদের গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে র‌্যাব ১১ বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করে। যার মামলা নং- ৬৩(৬)১৮।

জানা গেছে, র‌্যাব ১১ সিপিসি আদমজীনগর ডিএডি রবিউলসহ সঙ্গীয় র্ফোস সোমবার দুপুরে বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকায় টহল ডিউটি করার সময় গোপন ভিত্তিতে মাদক ক্রয় ও বিক্রয় করার সংবাদ পায়।
পরে টহলরত র‌্যাব কর্মকর্তারা ওই দিন বিকেল ৩টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সুচিয়ারবন্ধ এলাকায় চিহিৃত মাদক স¤্রাট মতিউর ওরফে ব্লাক জনী নির্মানাধীন বিল্ডিং এর আন্ডার গ্রাউন্ডে বিশেষ ভাবে নির্মিত গোপন কক্ষে অভিযান চালায়।

অভিযানের সময় একই এলাকার আমান উল্ল্যাহ আমু মিয়ার ছেলে বন্দর থানা তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী ব্লাক জনী দেহতল্লাশী করে ৭০ পিছ ইয়াবা ট্যাবলেট ও শুভকরদী এলাকার মোহাম্মদ হোসেন মিয়ার ছেলে কুখ্যাত অপর মাদক ব্যবসায়ী নাদিমের কাছ থেকে ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
ধৃতদের ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।