৪০ বছরে পা রাখলেন আজমেরী ওসমান

আজকের নারায়ণগঞ্জ: ২৬ জুন তিনি ৪০ বছরে পা রাখলেন আজমেরী ওসমান।

একেএম সামসুজ্জোহার আদরের নাতী আজমেরী ওসমান নারায়ণগঞ্জের প্রভাবশালী প্রয়াত সাংসদ নাসিম ওসমানের একমাত্র পুত্র।

২৬ জুন প্রথম প্রহরে মা পারভীন ওসমান, স্ত্রী সাবরীনা ওসমান জয়া, দুই বোন, দুই ভগ্নিপতি ও আদরের সন্তান আরহাম ওসমান আলিফকে নিয়ে কেক কাটেন আজমেরী ওসমান। যা পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

এদিকে জন্মদিন উপলক্ষ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানানোর ঢল নামে। রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী, সামাজিক সংগঠন ও অনেকে ব্যক্তি পর্যায়ে তাকে শুভেচ্ছা জানান।

জন্মদিনে আজমেরীকে উদ্দেশ্য করে তাঁর স্ত্রী সাবরীনা ওসমান জয়া সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘তোমার ভাল গুণগুলো বলা শুরু করলে শেষ করা যাবে না। তুমি জীবন সঙ্গী হিসেবে আমার কাছে সবচেয়ে ভাল একজন স্বামী, বাবা হিসেবে আমার ছেলের কাছেও শ্রেষ্ঠ বাবা এবং বন্ধু হিসেবেও অতুলনীয়। তুমি আমাদের ছোট থেকে বড় সব ধরনের চাওয়াগুলো পুরণে একটুও বেগ পেতে দাওনা যা সব কিছুই মহান আল্লাহতালা এর অশেষ রহমত। আমি শুকরিয়া জানাই তোমার মত একজনকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। এক অহংকারশূন্য ব্যাক্তিত্ব তুমি, সব ধরনের মানুষ এর সাথে মিশে যাওয়াটা আমাকে আজও অবাক করে। আমার একটাই চাওয়া মহান আল্লাহ তায়ালা তোমাকে সুস্থ হায়াত দিক এবং আমি যেন জীবন এর শেষ দিন পর্যন্ত তোমার এই সুন্দরতম ভালবাসার প্রতীক হিসেবে থাকতে পারি। শুভ জন্মদিন আজমেরী।’