নতূন নায়কের সাথে স্পেশাল কিছু করতে চান বুবলী

বিনোদন ডেস্কঃ   তাকে নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। শাকিব খানের বিপরীতে টানা কাজ করে চলেছেন তিনি। বড়পর্দায় ঈদে তার মুক্তি পেয়েছে ‘চিটাইঙ্গা পোয়া, নোয়াখাইল্লা মাইয়া’ ও সুপার হিরো নামের দু’টি সিনেমা। এদিকে আজ মঙ্গলবার শাকিবের বিপরীতে আরও দু’টি সিনেমার মহরতে অংশ নেবেন তিনি। বলছি চিত্রনায়িকা বুবলির কথা।
ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলো নিয়ে বুবলি বলেন, ‘ঈদের দিন থেকেই খুব ভালো রেসপন্স পাচ্ছি। এবার তো আমরা সবাই জানি, বিশ্বকাপ নিয়ে একটা উন্মাদনা চলছে। তারপরও যে সবাই ঈদের সিনেমাগুলো দেখছে হলে গিয়ে এটা খুব ভালো লাগছে। আমার দু’টি সিনেমাই একেবারে ভিন্ন দুটি আমেজের। ‘সুপার হিরো’ সিনেমাটি নিয়ে একদমই বলার সুযোগ পাইনি। প্রচার-প্রচারণায়ও অংশ নিতে পারিনি, কারণ এটা ঈদের একদিন আগে মাত্র সেন্সর পেয়েছিলো। আমরা নিজেরাও অনেক অনিশ্চয়তার মধ্যে ছিলাম-যেহেতু অনেক বাধা ছিলো সিনেমাটি মুক্তির ব্যাপারে। তারপরও দর্শকের সিনেমাটির ব্যাপারে অন্যরকম আগ্রহ আছে, সবাই হলে গিয়ে দেখছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রতিক্রিয়া বলুন, হল রিপোর্ট বলুন সব জায়গা থেকেই রিপোর্ট ভালো।’
আজ শাকিব খানের বিপরীতে বুবলির দু’টি সিনেমার মহরত অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সিনেমাগুলো প্রসঙ্গে তিনি বলেন, ‘ক্যাপ্টেন খান’ সিনেমাটি শাকিব খানের সঙ্গে আমার সপ্তম চলচ্চিত্র। এটির শুটিং প্রায় শেষের দিকে। মঙ্গলবার মহরতের পর সিনেমাটির শুটিং আবারও শুরু হবে। অন্য সিনেমাটি প্রসঙ্গে আনুষ্ঠানিক সাইনিং এর আগে কিছু বলতে চাইছি না।
বড়পর্দায় শাকিব খান ছাড়া এককভাবে নায়িকা বুবলির গ্রহণযোগ্যতা কতোটুকু এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘শাকিব খান অনেক বড় একজন অভিনেতা। আমার সিনেমাগুলোতে তিনি ছাড়াও আমাদের অনেক বড় বড় অভিনেতাদেরও পেয়ে আসছি। তবে একজন সহশিল্পী হিসেবে বা নায়িকা হিসেবে যখন শাকিব খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করি তখন তো আসলে এমন হয় যে, দর্শকের চোখ সবসময় ওনার দিকেই থাকবে। এটা বলিউডেও হয়ে থাকে, যখন সালমান খান শাহরুখ খান, আমির খানের সঙ্গে কোন হিরোইন আসেন, তখন খানদের ব্যাপারগুলোই থাকে। আমাদের সোসাইটিটাও একটু ওইরকম, একটু পুরুষতান্ত্রিক ব্যাপারগুলোও থাকে।’
শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন, সমালোচনা, দর্শকের ফ্যান্টাসি প্রসঙ্গে তিনি বলেন, আমার কাছে মনে হয়, এটা দর্শকের ভাবাটা অনেক স্বাভাবিক। একসঙ্গে অনেকগুলো কাজ করলে দর্শকের কল্পনাজগতে এমনটা তৈরি হয়, এটা যুগযুগ ধরেই আমাদের এখানে বা বলিউডে হয়ে আসছে। আমি চাই এটা দর্শকের মনের মধ্যেই থাকুক। আমি যখন আবার অন্য নায়কের সঙ্গে কাজ করবো তখন আবার তারা অন্যরকম ভাবতে পারেন। দিনশেষে আমরা সবাই পেশাদার শিল্পী। শাকিব হিরো হিসেবে কাজ করছে আমি হিরোইন হিসেবে কাজ করছি।
শাকিব বাদে নতুন নায়কের সঙ্গে কাজ করা প্রসঙ্গে বুবলি বলেন, শাকিবের সঙ্গে যে কাজগুলো জমে আছে সেগুলো শেষ করার জন্য অপেক্ষা করছি। আমার দর্শক যেহেতু দেখতে চাইছে, আমিও চাই নতুন নায়কের সঙ্গে স্পেশাল কিছু হোক। তখন দর্শক নিশ্চয়ই শাকিব খান ছাড়া বড়পর্দায় নতুন করে দেখার সুযোগটা পাবেন।