এয়ারটেল ইয়োলো সেরা কন্ঠ শিল্পী মতলব উত্তরের সাকলাইন সঞ্জয়ের ভোট আহ্বান

 

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর) :  মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়নের কৃতিসন্তান সাকলাইন সঞ্জয়। সে জহিরাবাদ ইউনিয়ন দিন মজুর শ্রী রাম বসাক এর পুত্র। সে এবার Airtel YOLO Music সেরা কন্ঠ -২০১৯ প্রতিযোগিতায় প্রায় সাড়ে ৪ হাজার প্রতিযোগীদের মধ্যে থেকে নির্বাচিত ১৫ জনের একজন।

আমাকে সেরা কন্ঠ-১ (প্রথম স্থান) নির্বাচিত করার জন্য আপনার মূল্যবান ভোট করুন আপনার মোবাইল Message Option  গিয়ে টাইপ করুন AYS<space>10 এবং Send  করুন 26969 এই নাম্বারে অথবা ভিজিট করুন Airtel YOLO Music পেইজে গিয়ে আমার গাওয়া কভার করা ভিডিও গানটি এবং আমার গাওয়া গানটিকে লাইক-কমেন্ট ও শেয়ার করুন বেশী বেশী।

আমার গানের নাম, আব্দুল জব্বারের গাওয়া ‘পিচ ঢালা এই পথটাকে ভালোবেসেছি’ নির্বাচনী কার্যক্রম চলবে ২৪ বা ২৫ ফেব্রুয়ারী থেকে ৭ই মার্চ পর্যন্ত। আপনি আপনার বিচারক দৃষ্টি দিয়ে Airtel YOLO Music পেজে ভিজিট করে ১৫ জন প্রতিযোগীর মধ্যে ১৪ জন ঢাকার প্রতিনিধি সাথে ও Sakline Sanjay  অর্থাৎ বাকী ৬৩ জেলার হয়ে একাই প্রতিনিধিত্ব করছে।

অতএব আমাকে আপনার মূল্যবান ভোট ও Airtel YOLO Music পেজে লাইক, কমেন্টস এবং শেয়ার করে আমাকে বানাতে পারেন বাংলাদেশের প্রথম AIRTEL YOLO STAR। আপনাদের সহযোগিতা আমার একান্ত কাম্য।