প্রিয়জনকে বই উপহার দিন- আব্দুল মালেক

ষ্টাফ রিপোর্টার :মালেক সংসদের প্রতিষ্ঠাতা তরুন সমাজসেবক মো: আব্দুল মালেক বলেছেন,সুন্দর মন মানুষিকতা গঠনে বইয়ের কোন বিকল্প নেই।

হতে পারে সেটা গল্প,উপন্যাস,ছড়া,কবিতা কিংবা নাটকের বই আমরা আয়নার সামনে দাঁড়ালে যেমন নিজের ভালোমন্দ বুঝতে পারি, ঠিক তেমনি ভাবে একজন লেখক তার লেখনীর মাধ্যমে সমাজ জীবনের বাস্তবচিত্র তুলে ধরেন আর তা থেকে আমরা শিক্ষা নিয়ে সুন্দর জীবন ও সমাজ গঠনে অনুপ্রাণিত হই।আর সে কারনেই নাটক হচ্ছে সমাজ বদলের শক্তিশালী হাতিয়ার।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফতুল্লার মুন্সিবাগ মালেক সংসদ এর কার্যালয় এ মঞ্চ – টিভি অভিনেতা,সাংবাদিক মোখলেসুর রহমান তোতার নাট্যগ্রন্থ ” গল্পটা এমন নাও হতে পারতো” র পাঠ উম্মোচন অনুষ্ঠানে এসব কথা বলেন।
এসময় তিনি বইটি পড়ে মুগ্ধ হন এবং তার সংগঠনের পক্ষ থেকে লেখকের ৫০ কপি বই তার প্রিয়জনদের হাতে তুলে দেন এবং বইটির ব্যাপক সাফল্য কামনা করার পাশাপাশি উপস্থিত সবাইকে তাদের প্রিয়জনকে বই উপহার দেওয়ার আহবান জানান।
পাঠ উম্মোচন শেষে মালেক সংসদের প্রতিষ্ঠাতা সমাজসেবক মো: আব্দুল মালেক লেখক সহ উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করান।লেখক মোখলেসুর রহমান তোতা মালেক সংসদের প্রতিষ্ঠাতা আব্দুল মালেক সহ মালেক সংসদের উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।