আড়াইহাজারে দুই পৌরসভায় ১‘শ ৪ প্রার্থীর মনোয়নপত্র দাখিল

 ্আজকের নারায়নগঞ্জঃ আড়াইহাজার দুই পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থী, কাউন্সিলর ও সংরক্ষিত নারী আসনে মোট ১০৪ জন সম্ভাব্য প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

এরমধ্যে আড়াইহাজার পৌরসভায় বিএনপির মেয়র পদে এককপ্রার্থী পারভীন ও বিএনপির বিদ্রোহী প্রার্থী থানা স্বেচ্ছাসেবক দলের আহাবায়ক মঞ্জুর হোসেন মোল্লা। আওয়ামী লীগ থেকে একক মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী।

গোপালদী পৌরসভা থেকে থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম সিকদার। বিএনপির একক প্রার্থী মুসফিকুর রহমান (মিলন)।

২৬ জুন যাচাই-বাছাই, ৩ জুলাই প্রার্থীতা প্রত্যাহার এবং ২৫ জুলাই ভোটগ্রহণ। শেষ পর্যন্ত নির্বাচনে সাত মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীদের পোস্টার, ব্যানারে ছেয়ে গেছে পুরো নির্বাচনী এলাকা। চায়ের আড্ডায়, হাটবাজার, পাড়ামহল্লা ও অফিসপাড়ায় আলোচনায় সরগম হয়ে উঠেছে।

দুই পৌরসভায় প্রথমবারের মতো দলীয় প্রতীকে নিবার্চন হওয়ায় ভোটারদের কৌতুহল একটু বেশি। এতে প্রার্থীদের নিয়ে নানা হিসাব-নিকাশ কষাকষি করছেন ভোটাররা।

সহকারি রিটার্নিং অফিসার জসিমউদ্দিন জানান, দুই পৌরসভায় মোট মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী আসনে ১০৪ জন প্রার্থী তাদের মনোনায়নপত্র দাখিল করেছেন।