সোনারগায়েঁ মুরগীর খামারে নৈশ প্রহরী খুন

সংবাদদাতা,সোনারগাঁঃ   সোনারগাঁ উপজেলায় মুরগির খামারে খুন হয়েছে এক নৈশ প্রহরী। নিহতের নাম নূরুল ইসলাম শিকদার। রোববার (২৪ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের বাইশটেক এলাকার একটি শালবন থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগে ১ জুন একই উপজেলায় এমদাদ হোসেন (৫৫) নামে এক নৈশপ্রহরীকে খুন করেছিলো দুর্বৃত্তরা। সে স্থানীয় মোক্তার হোসেনের মাছের খামারে নৈশপ্রহরী হিসেবে কাজ করতো।

নূরুল ইসলাম ওই এলাকার একটি মুরগির খামারে নৈশ প্রহরী। তাঁকে কে বা কারা হত্যার পর খামারের পাশে শালবনে তাঁর মরদেহ ফেলে দিয়ে যায়। সে একই গ্রামের দুলু হাজির ছেলে।

সোনারগাঁ থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) জসিমউদ্দিন জানায়, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নূরুল ইসলামের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তাঁকে কে বা কারা হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানা যায়নি। তবে দুর্বৃত্তদের সনাক্তের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, এর আগে চলতি বছরের ১ জুন সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চৌধুরীগাঁও এলাকার মৃত খালেক মাষ্টারের ছেলে মোক্তার হোসেনের মাছের খামারে নৈশ প্রহরী এমদাদ হোসেন (৫৫)কে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে দুর্বৃত্তরা। পরেরদিন তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ। সে নীলফামারী জেলার সদর থানার মুন্সীপাড়া গ্রামের মৃত আজিমউদ্দিনের ছেলে।