জামানত ঠেকানো কঠিন হতে পারেঃ বিএনপি নেতাকর্মীদের আশঙ্কা !

সংবাদদাতা,আড়াইহাজারঃ আড়াইহাজারে দুই পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। শনিবার রাতে দলীয় দুই প্রার্থীর নাম ঘোষণা করা হয়। আড়াইহাজার পৌরসভায় বিএনপি থেকে থানা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার। গোপালদী পৌরসভায় সদাসদী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মুসফিকুর রহমান (মিলন)। তবে উক্ত প্রার্থীদের জয়ের ব্যাপারে দলীয় নেতাকর্মীদের মাঝেই দেখা দিয়েছে সংশয়।কারো মতে এ ধরনের প্রার্থী দিয়ে জয়তো দুরের কথা জামানত ঠেকানো কঠিন হয়ে পড়তে পারে।

থানা বিএনপির সভাপতি এএম বদরুজ্জামান খসরু জানান, প্রস্তাব করে বুধবার কেন্দ্রে পাঠানো হলে মনোনয়নবোর্ড শনিবার রাতে দুই মেয়র প্রার্থীর নাম ঘোষণা করে।

পারভীন আক্তার বলেন, দল আমাকে মনোনয়ন দিয়েছেন। আমার বিজয় মানে আড়াইহাজারের বিএনপির বিজয়। সাংবাদিকদের মাধ্যমে আপনাদের হাতে আমি ধানের শীর্ষ প্রতীকটি তুলে দিলাম। আপনারা আমাকে জয়যুক্ত করে বেগম জিয়ার হাতকে শক্তিশালী করুন।

এদিকে মুসফিকুর রহমনা (মিলন) বলেন, আমি শতভাগ আশাবাদি সুষ্ঠ নির্বাচন হলে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করব।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ মুঠোফোনে প্রার্থীর নাম চূড়ান্তের বিষয়টি নিশ্চিত করে জানান, আড়াইহাজার পৌরসভায় থানা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার এবং গোপালদী পৌরসভায় মুসফিকুর রহমান (মিলন) কে কেন্দ্র থেকে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে।