ভালবাসা কোন কাঁটাতারে আটকিয়ে রাখা যায়না- প্রফেসর কবি দীপক হালদার

ষ্টাফ রিপোর্টার : ভারতের রামকৃষন মিশনের প্রফেসর কবি দীপক হহালদার বলেছেন,ভালবাসা কোন কাটাতারে আটকিয়ে রাখা যায়না।নিজের কাছে বারবার ফিরে আসতে ইচ্ছে করে,তাই ভালবাসার টানে আপনাদের কাছে এসেছি। বাংলাদেশের মানুষের যেমন ভাষার প্রতি আনুগত্য আছে,ভালবাসা আছে,ঠিক তেমনি আমাদেরও বাংলা ভাষার প্রতি আনুগত্য ও ভালবাসা আছে।
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফতুল্লা প্রেস ক্লাব ও মায়ের আচল সাহিত্য সামাজিক পরিষদের যৌথ উদ্যোগে সাহিত্য আড্ডা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।।
শনিবার ৯ ফেব্রুয়ারি বিকেলে ফতুল্লা প্রেস ক্লাব প্রাংগনে ফতুল্লা প্রেস ক্লাবের সহ সভাপতি এড.মশিউর রহমান শাহিনের সভাপতিত্ব এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি বিধানন্দু পুরকাইত,বংগবন্ধু লেখক পরিষদের সভাপতি কবি এম আর মঞ্জু,কবি, গীতিকার, সুরকার ও সংগীত শিল্পী এস এ শামীম,ভোরের পাতা পত্রিকার চিপ এডিটর কবি দীপক ভৌমিক,কবি ও ছড়াকার সিরাজুল ফরিদ,কবি ও সাংবাদিক রনজিত মোদক প্রমুখ।
মায়ের আচল সাহিত্য ও সামাজিক পরিষদের সভাপতি হারুন অর রশিদ সাগরের সঞ্চালনায় অনুষ্ঠানে সাগত বক্তব্য রাখেন ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহিম,শূভেচ্ছা বক্তব্য রাখেন সাংস্কৃতিক সম্পাদক নিয়াজ মো: মাসুম।লেখা পাঠ করেন কবি,ছড়াকার ও সাংবাদিক মোখলেসুর রহমান তোতা, কবি ও সাংবাদিক জাহাঙ্গীর ডালিম,কবি পাপেল মাহমুদ প্রমুখ।