এমপি বাবু‘র দাবী,দুই পৌরসভায় বিপুল ভোটে বিজয়ী হবে আ‘লীগ প্রার্থীরা

 

সংবাদদাতা,আড়াইহাজারঃ  নারায়ণগঞ্জ-২ আড়াইহাজার আসনের এমপি আলহাজ নজরুল ইসলাম বাবু দলীয় প্রার্থীদের ব্যাপারে  জোর দিয়ে  বলেছেন, নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার দুই পৌরসভায় নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত হেভিওয়েট দুই প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে জয় হবে। কারণ তারা  আওয়ামী লীগের প্রার্থীরা ইমেজধারী ও জনপ্রিয়। তারা র্দীঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। তারা আওয়ামী লীগের পরীক্ষিত সৈনিক। তাদের হাতেই নৌকা নিরাপদ। দল থেকে সঠিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শনিবার দুই পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী নিয়ে জানতে চাইলে  তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আওয়ামীলীগ সারা বাংলাদেশেই স্থানীয় সরকারের নির্বাচনগুলোতে সঠিক ও যোগ্যতা সম্পন্ন প্রার্থী দিয়েছেন। এতে করে জনগণ তাদের ভোটাধিকার ব্যাপক উৎসাহের মধ্যেই প্রয়োগ করছেন। আওয়ামীলীগের প্রার্থীদেরও বিজয় হচ্ছে, হবে। কারণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাছিনা দেশে উন্নয়ন করেছেন। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকার বিকল্প নেই। উন্নয়নের ফল মানুষ ভোগ করছেন।

এদিকে স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা জানান, আড়াইহাজার ও গোপালদী পৌরসভায় আওয়ামী লীগের দলীয় প্রার্থী চূড়ান্তের ব্যাপারে নজরুল ইসলাম বাবু ব্যাপক আন্তরিক ও দলীয় নেতাকর্মীদের সাথে আলোচনা করে তিনি প্রার্থী যাচাই বাছাই করেই সিদ্ধান্ত নিয়েছেন।

স্থানীয় একাধীক ক্ষমতাশীন দলের নেতাকর্মীদের সাথে আলাপকালে তারা জানান, বর্তমান সরকারের সারাদেশের মত আড়াইহাজার উপজেলার ব্যাপক উন্নয়ণ করেছে। এর ফলে এলাকায় সাধারণ মানুষ আবারো নজরুল ইসলাম বাবুকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবে বলে তারা জানিয়েছেন।