তৈমুরের ছবি তুলতে চাওয়ায় রেগে গেলেন সাইফ!

বিনোদন ডেস্কঃ    সোশ্যাল মিডিয়া স্টার কিড হিসেবে বর্তমানে বেশ জনপ্রিয় সাইফ-কারিনার একমাত্র সন্তান তৈমুর। আর তৈমুরের এই জনপ্রিয়তাও বেশ এনজয় করছিলেন তার বাবা-মা! তবে এই এনজয়মেন্ট যে ধীরে ধীরে বিরক্তিতে পরিণত হচ্ছে তা বোঝা যাচ্ছিল বিগত বেশ কয়েক দিন দম্পতির কথা শুনে। আর এবার তারই বহিঃপ্রকাশ ঘটালেন সাইফ।

তৈমুরের নাম ধরে ডেকে ছবি তুলতে চাওয়ায় এবার প্রকাশ্যেই রেগে গেলেন সাইফ!

এই মুহূর্তে লন্ডনে ছুটি কাটাচ্ছেন সাইফ-কারিনা। সঙ্গে রয়েছে ছোট্ট তৈমুরও। কিন্তু সেখানেও রয়েছেন তৈমুর অনেক ভক্ত। তাঁরাই দম্পতির ব্যক্তিগত স্পেসে ঢুকে পড়ায় রেগে গেলেন সাইফ।

লন্ডনের রাস্তায় তৈমুরের নাম ধরে ডাকেন এক অনুরাগী। ছবি তুলতে চান। তৈমুর হাসি মুখে ক্যামেরার দিকে তাকায়। আর এতেই রিঅ্যাক্ট করে বসেন সাইফ আলী খান। ছবি তুলতে বাধা দেন তিনি। কিন্তু ততক্ষণে সাইফের রাগী চেহারার ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

এর আগে অনেকে বলেছিলেন, তৈমুর নাকি ছবি তুলতে ভালবাসে। কিন্তু সে বক্তব্যের প্রতিবাদ করেছিলেন কারিনা। তিনি জানিয়েছিলেন, ছবি তোলার আগে তৈমুরের নাম ধরে ডাকেন ফটোগ্রাফাররা, আর তাতেই তাদের দিকে তাকায় তৈমুর। আর ছবি তোলা নিয়ে এখনও ওর পছন্দ বা অপছন্দ তৈরি হয়নি কারণ ও এখনো অনেক ছোট, এগুলো বোঝার বয়স এখনো তার হয়নি।

সব মিলিয়ে তৈমুরকে নিয়ে ওয়েব দুনিয়ার উচ্ছ্বাস যে সাইফ-কারিনা খুব একটা পছন্দ করছেন না, তা বারবার বুঝিয়ে দিচ্ছেন দম্পতি।