মানুষ তার কর্মের মধ্যেই আজীবন বেচেঁ থাকে- পিন্টু বেপারী

বন্দর(আজকের নারায়নগঞ্জ): বন্দর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার পিন্টু বেপারী বলেছেন, সুর সাগর সাংস্কৃতিক একাডেমীর সুরের মূর্ছনায় সমাজ থেকে সকল অসঙ্গতী বিতারিত করার লক্ষ নিয়ে যে উদ্যোগ নিয়েছে আমি তাদের স্বাগত জানাই। সমাজে মাদকের মত ভয়াবহ ব্যাধি দূর করতে সকলেরই এগিয়ে আসতে হবে। আমাদের একটাই কামনা, দেশটাকে সামনের দিকে এগিয়ে নিতে চাই। মাদক থেকে দূরে থাকতে হলে এমন উদ্যোগের কোন বিকল্প নাই।

শনিবার(২৬ জানুয়ারী) সকালে মদনগঞ্জ বাসষ্ট্যান্ড সংলগ্ন সড়কে সুর সাগর সাংস্কৃতিক একাডেমীর শুভ উদ্বোধণকালে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,মানুষ তার কর্মের মধ্যেই আজীবন বেচেঁ থাকে। ভাল কর্ম নিয়ে আমরা মানুষের হৃদয়ে বেঁচে থাকব সেই প্রচেষ্ঠা সবার মধ্যে অব্যাহত থাকুক।

সুর সাগর সাংস্কৃতিক একাডেমীর পরিচালক এসআই হানিফ মাহমুদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম,শিশু বিশেষজ্ঞ ডা.আমির হোসেন,১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর,২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ,২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার,ব্যবসায়ী হুমায়ুন কবির,নুর মোহাম্মদ,নজরুল ইসলাম অমিত হাসান,সুর সাগর সাংস্কৃতিক একাডেমীর অধ্যক্ষ নুরুল হক মান্নাহ প্রমূখ।