সুষ্ঠু নির্বাচন হলে ৮০ ভাগ ভোট পেয়ে সরকার গঠন করবে বিএনপি : কাজি মনির

আজকের নারায়নগঞ্জঃ   বর্তমান সরকার খালেদা জিয়াকে নির্জন কারাগারে অন্ধকার কুঠরিতে আটকে রেখে মানসিক নির্যাতন করে নিশ্চিত মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজি মনিরুজ্জামান মনির।

বৃহস্পতিবার (২১ জুন) বেলা ১১ টার দিকে নারায়ণগঞ্জ প্রেসক্লাব সংলগ গলি পথে জেলা বিএনপির ব্যানারে আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্য প্রদানকালে তিনি ওই দাবি করেন।
খালেদা জিয়ার মুক্তি ও তাঁর সুচিকিৎসার দাবিতে কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে এই সমাবেশ করে দলটি।

কাজি মনির তার বক্তব্যে আরও বলেন, বেগম খালেদা জিয়া দেশের তিনিবারের প্রধানমন্ত্রী। তাছাড়া তিনি অনেক অসুস্থ এবং বয়স্ক মানুষ। তার মত এমন অসুস্থ একজন বয়স্ক মানুষকে কারাগারে আটকে রেখে সরকার ভন্ডামির রাজনীতি করছে।

তিনি সরকারের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, নিরপেক্ষ সরকারের অধিনে সুষ্ঠু নির্বাচন হলে ৮০ ভাগ ভোট পেয়ে সরকার গঠন করবে বিএনপি। আর এ ভয়েতে সরকার বেগম জিয়াকে কারাগারে আটকে রেখে ৫ জানুয়ারির মত আরেকটি একতরফা নির্বাচনের মধ্য দিয়ে আবারও ক্ষমতায় থাকতে চাইছে। কিন্তু সরকার যত কৌশলই গ্রহণ করুকনাকেন, এ দেশের জনগন আর ৫ জানুয়ারির নির্বাচন হতে দিবেনা এবং হতে দেয়া হবেনা।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেলের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, সহ-সভাপতি আবুল কালাম আজাদ বিশ্বাস, মনিরুল ইসলাম রবি, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, জেলা মহিলা দলের সভানেত্রী নুরুন্নাহার ও জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব প্রমুখ।

এ সময় উল্লেখযোগ্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ব্যারিষ্টার পারভেজ আহম্মেদ, যুগ্ম সম্পাদক এম এ আকবর, পান্না মোল্লা, সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, জেলা যুব দলের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল হক রিপন ও সাবেক জেলা ছাত্রদল নেতা মাহাবুব প্রমুখ।