আরও দুই মামলায় শ্যেন এ্যারেষ্ট স্বেচ্ছাসেবকদল মহানগর সভাপতি আশা

আজকের নারায়নগঞ্জঃ নতুন আরও দুই মামলায় সাবেক এমপি কালামপুত্র আবুল কাউসার আশাকে গ্রেফতার দেখানো হয়েছে। বন্দর থানায় নাশকতা ও বিস্ফোরক দ্রব্য আইনে দায়েরকৃত মামলায় তাঁকে গ্রেফতার দেখানো হয়েছে।

বুধবার (২০ জুন) বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে এ সংক্রান্ত শুনানি হয়। শুনানি শেষে আদালত আশাকে গ্রেফতারের নির্দেশ জারি করেন।

এর আগে ৯ জুন দুপুরের দিকে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দল কমিটি ঘোষণায় নগরীর দেওভোগ পাক্কা রোড এলাকা থেকে আশার নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়। এই মিছিল থেকে আশাসহ ৪ জনকে গ্রেফতার করে সদর মডেল থানা পুলিশ। পুলিশের উপর হামলা ও পুলিশের গাড়ি ভাঙচুরের অভিযোগ আনা হয় তাঁর বিরুদ্ধে।

এ ঘটনায়১১ জুন আদালতের মাধ্যমে আবুল কাউসার আশাসহ গ্রেফতারকৃত ৪ জনকে একদিনের রিমান্ডে নেয় পুলিশ। এবারের ঈদও কারাগারে অন্তরিণ ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকদলের সভাপতি আশা।

এদিকে আশাকে নতুন করে দুই মামলায় গ্রেফতার দেখানোর ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন তাঁর আইনজীবিসহ দলীয় নেতাকর্মীরা। তাঁদের দাবি একটি মিথ্যা মামলায় আশাকে গ্রেফতার করা হয়। এখন আবার নতুন করে দুটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। যাতে করে সহসা জামিনে বের হতে না পারে।