আড়াইহাজারে আওয়ামী মনোনয়ন প্রত্যাশী মমতাজের গণসংযোগ

 

সংবাদদাতা, আড়াইহাজারঃ আড়াইহাজার আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশী সাবেক রাষ্ট্রদূত ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাছিনার বিশেষ সহকারি মমতাজ হোসেন মঙ্গলবার আড়াইহাজার পৌরসভা এলাকাসহ উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। এসময় তার সঙ্গে দলীয় নেতাকর্মীসহ সাধারণ লোকজন অংশ নেয়। তার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। তিনি থানা আওয়ামী লীগের নেতাকর্মীর বাড়িতে গিয়ে তাদের খোঁজ খবর নেয়।

মমতাজ বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত রয়েছি। অত্যন্ত সুমনামের সহিত আমি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে সম্পাদকের দায়িত্ব পালন করেছি। মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাছিনার বিশেষ সহকারির দায়িত্ব অত্যন্ত বিশ্বাসের মাধ্যমে পালন করেছি।

তিনি আরো বলেন, দলের  দুঃসময়ে দুইবার সংসদ সদস্য নির্বাচনে দলীয় প্রতীকে অংশ নিয়ে ছিলাম। আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার জন্য দলীয় মনোনয়নের চেষ্টা করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি বঙ্গবন্ধুর সোঁনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে মনোনয়নপ্রত্যাশা করছি। আমি আশা করি দল আমাকে মনোনয়ন দিবেন।

পথসভায় তিনি বলেন, আমার জীবনে আমি একটি টাকাও অবৈধপথে উপার্জন করেনি। আমি কোন দিন মানুষের সাথে খারাপ আচার-আচরণ করেনি। আমি সব সময় মানুষের সেবা করার চেষ্টা করেছি। জনপ্রতিনিধি হয়ে আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাছিনার দেশ গড়ার কাজে শরীক হতে চাই। আমার একটি ক্লিনইমেজ রয়েছে।