আজিজ ও রিয়াদ জেলা ও মহানগর ছাত্রলীগের নয়া কমিটির সভাপতি

আজিজুর রহমান আজিজকে সভাপতি ও আশরাফুল ইসলাম র‌্যাফেল প্রধানকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ এবং হাবিবুর রহমান রিয়াদকে সভাপতি ও হাসনাত রহমান বিন্দুকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেইন স্বাক্ষরিত লিখিত প্যাডে এই নতুন কমিটি ঘোষণা করা হয়।

জেলা ছাত্রলীগের সদ্য নির্বাচিত সভাপতি আজিজুর রহমান আজিজ এর আগে  জেলা ছাত্রলীগের এর আগের কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক এবং সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম র‌্যাফেল এর আগের কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

অপরদিকে মহানগর জেলা ছাত্রলীগের সদ্য নির্বাচিত সভাপতি হাবিবুর রহমান রিয়াদ মহানগর ছাত্রলীগের ছাত্রলীগের পুরোনো কমিটির আহ্বায়ক এবং সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু পুরোনো কমিটির যুগ্ন আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

এদিকে কমিটি ঘোষণার পরপর নগরীর ২ নং রেলগেটস্থ আওয়ামীলীগের কার্যালয়ে নতুন দুই কমিটির সভাপতির নাম ঘোষণা করেন সদ্য সাবেক হয়ে যাওয়া জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়াত আলম সানি।

নতুন কমিটিতে স্থান পাওয়া ছাত্রলীগ নেতৃবৃন্দের নাম ঘোষণা করার আগে সাফায়াত আলম সানী বলেন, ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালনে সর্বদা নিজের সর্বোচ্চ চেষ্টা ছিলো। দায়িত্ব পালনের সময় যদি কারো মনে কোন কারণে কষ্ট দিয়ে থাকি তাহলে এসব ভুল ত্রুটিকে মার্জনা চোখে দেখার অনুরোধ জানান তিনি। জেলা ও মহানগর কমিটিতে স্থান পাওয়া ছাত্রলীগ নেতৃবৃন্দকে অভিনন্দন জানান তিনি। অনুষ্ঠানে জেলা ও মহানগর ছাত্রলীগের নেত্রীবৃন্দদের ভুল দিয়ে অভিনন্দন জানায় ছাত্রলীগের নেতাকর্মীরা।

জেলা ছাত্রলীগের সদ্য সভাপতি নির্বাচিত হওয়া আজিজুর রহমান আজিজ যুগের চিন্তা ২৪ ডটকমকে জানান, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমার উপর যে গুরু দায়িত্ব অর্পণ করা হয়েছে আমি সে দায়িত্ব পালনের জন্য সর্বদা আপ্রাণ চেষ্টা করে যাবো। দায়িত্ব পালনের জন্য আমি সকলের কাছে একান্তভাবে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ যুগের চিন্তা ২৪কে জানান, আমি কৃতজ্ঞতা জানাই জননেত্রী শেখ হাসিনার প্রতি। কৃতজ্ঞতা জানাই জননেতা শামীম ওসমান, ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেইন এর প্রতি। জাতির জনকের হাতে গড়া সংগঠন ছাত্রলীগ। আমি বিগত সময়ে মহানগরের আহবায়ক হিসেবে ৩ বছর দায়িত্ব পালন করেছি। সকল ছাত্রছাত্রীদের সহযোগিতা নিয়ে আমি দেশ ও জাতির উন্নয়নে যাতে কাজ করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া চাই।

প্রসঙ্গত, দীর্ঘ ৭ বছর পর নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এর আগে শেখ সাফায়েত আলম সানীকে সভাপতি ও মিজানুর রহমান সুজনকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছিলো।