না‘গঞ্জে নিখোঁজ সোনা ব্যবসায়ীর সন্ধান দাবিতে নগরীতে বিক্ষোভ

আজকের নারায়নগঞ্জঃ নারায়ণগঞ্জ শহরের কালিরবাজার স্বর্ণপট্টি এলাকার স্বর্ণ ব্যবসায়ী গত দুই দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ ব্যবসায়ীর সন্ধান দাবিতে বুধবার (২০ জুন) দুপুরে নারায়ণগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্বর্ণ ব্যবসায়ীরা।
নিখোঁজ স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষ কালিরবাজার স্বর্ণপট্টির ভোলানাথ জুয়েলার্সের মালিক ভোলানাথ ঘোষের ছেলে। তারা ডাক্তার অমল বাবুর বাড়িতে ভাড়া থাকেন।
স্বর্ণ ব্যবসায়ী জানিয়েছে, গত ১৮ জুন রাত ৯টার দিকে মোবাইলে কল পেয়ে বাড়ি থেকে বের হয় স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষ। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে। পরদিন তার বাবা ভোলানাথ ঘোষ বাদি হয়ে সদর মডেল থানায় একটি জিডি দায়ের করেন। তবে ২ দিন পেরিয়ে গেলেও নিখোঁজ ওই স্বর্ণ ব্যবসায়ীর কোন সন্ধান পাওয়া যায়নি।
নিখোঁজের সন্ধান দাবিতে বুধবার দুপুরে শহরের কালিরবাজার এলাকা থেকে কালিরবাজারের স্বর্ণ ব্যবসায়ীরা একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জড়ো হয়ে বিক্ষোভ সমাবেশ করে। কালিরবাজার স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়নের সভাপতি অরুপ দত্ত ও সাধারণ সম্পাদক মুকুল মজুমদারের নেতৃত্বে স্বর্ণ ব্যবসায়ী ও স্বর্ণ শিল্পীরা উপস্থিত ছিলেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) কামরুল ইসলাম। তিনি জানান, “আমরা জিডি গ্রহণ করেছি। নিখোঁজ ব্যক্তির সন্ধানে পুলিশ কাজ করছে।