আবারও বাবা হতে চলেছেন রোনালদো

ক্রীড়া ডেস্কঃ কয়েক বছর ধরেই পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর সুসময় যাচ্ছে। মাঠে মাঠের বাইরে সবদিকে। অতিসম্প্রতি বিশ্বকাপেও হেট্রিক করে তাক লাগিয়ে দিয়েছেন সবাইকে। বুড়ো হাড়ের গুণ কি তা হাড়ে হাড়ে টের পাচ্ছে প্রতিপক্ষ।
প্রসঙ্গ আসা যাক, গত বছরের নভেম্বরে চতুর্থ সন্তানের বাবা হয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। সাত মাস পেরোতে না পেরোতেই গুঞ্জন, আবারও বাবা হতে চলেছেন রিয়ালের এই বরপুত্র।
গুঞ্জনের সূত্রপাত, গ্র্যান ক্যানারিয়ায় একটি ফ্যাশন অনুষ্ঠানকে কেন্দ্র করে। সেখানে হাজির হয়েছিলেন রোনালদোর বান্ধবী জর্জিনা রুদ্রিগেজ। তার আটসাট পোশাকের ধরণ দেখেই মূলত জল্পনা ছড়ায়, জর্জিনা অন্তঃস্বত্তা। ওই অনুষ্ঠানে কালো রঙের পোশাক ও সবুজ রঙের স্কার্ট পরেছিলেন জর্জিনা।


সবুজ রঙের স্কার্টে রুদ্রিগেজকে বেশ মোটা লাগছিল। এটিকে মূলত ‘বেবি বাম্প’বলে আখ্যায়িত করেছে আন্তর্জাতিক গণমাধ্যম।
অবশ্য এ নিয়ে রোনালদো কিংবা জর্জিনার কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে এমন গুঞ্জন সত্যি হলেও অবাক হওয়ার কিছু নেই। কেননা রোনালদো আগেই জানিয়েছিলেন, সাত সন্তানের বাবা হতে চান তিনি। ইতোমধ্যে রোনালদোর ঘর আলো করে রেখেছে তার চার সন্তান।
সঙ্গী রুদ্রিগেজ ছাড়াও রোনালদোর বান্ধবীদের নিয়ে চুটিয়ে সময় কাটান। একাধিক সুন্দরীর সঙ্গে বেড শেয়ার করার অভিযোগ আছে এই সুপারস্টারের বিরুদ্ধে। এমনকি রুদ্রিগেজ অন্ত:স্বত্ত্বা হয়ে পড়লে অন্য নারীতে আসক্ত হয়ে পড়েন রোনালদো-এই খবরও ক্রীড়ামোদীদের মুখে মুখে।
বড় ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়রের বয়স এখন সাত। গত বছরের শুরুর দিকে ‘সারোগেসি’প্রক্রিয়ায় যমজ সন্তানের বাবা হয়েছেন সিআর সেভেন। আর বছর শেষে জর্জিনার কোল জুড়ে আসে মেয়ে এলানা মার্টিনা।
চলমান রাশিয়া বিশ্বকাপের শুরুটা অবশ্য দুর্দান্ত হয়েছে রোনালদোর। উদ্বোধনী ম্যাচে মাঠে নামার দিনই শুনেছিলেন দুঃসংবাদ। কর ফাঁকি মামলায় তার বিরুদ্ধে দুই বছরের জেল ও জরিমানার রায় ঘোষণা করেছিল স্প্যানিশ আদালত। তবে স্পেনের বিপক্ষে হ্যাটট্রিক করে সেই দুঃসংবাদ যেন মনে থেকেই ঝেড়ে ফেলেছিলেন পর্তুগিজ এই অধিনায়ক।