আমি ভোট চাইতে আসি নাই,আপনাদের জাগাতে আসছি- শামীম ওসমান

 ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): নারায়নগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের প্রার্থী বর্তমান সংসদ একেএম শামীম ওসমান বলেছেন,আমি ভোট চাইতে আসি নাই। আমি আপনাদের জাগাতে আসছি। আমি ভোট চাইবো কেন? ভোট আল্লাহর হুকুম। যে পাশ করার করবে যে না করার করবে না। আমি ১৯৯৬ থেকে ২৬০০ কোটি টাকার কাজ করেছি। বাংলাদেশের ইতিহাসের মধ্যে সবচেয়ে বেশি কাজ করেছি। তাই আপনারা চিন্তা করে ভোট দিয়েন।
শুক্রবার (২১ ডিসেম্বর) বেলা ৩টায় আলীগঞ্জ রেল লাইনে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন ।
এ সময় তিনি আরও বলেন, যেই মাটিতে আমরা দাড়িয়ে আছি সেই মাটিতে ৩০ লক্ষ মানুষের রক্ত আছে। আমি যুব সমাজকে দোষ দেই না কারণ এই যুব সমাজকে কেউ মুক্তিযোদ্ধার ইতিহাস শোনায় নাই। তারা জানে না বাংলাদেশই একমাত্র দেশ যেখানে যুদ্ধ অপরাধীরা সংসদে থাকে, রাজনীতি করে।
এখনকার যুব সমাজ এই সোনার বাংলাকে ছেড়ে বিদেশে চলে যেতে চায়। চলে যাও, বিদেশে গিয়ে জুতা পালিশ করে খাও, ভিক্ষা করো। নাইলে মাথা উচু করে দাড়াও। দেশকে ভালোবাসতে হলে আওয়ামীলীগ করতে হয় না।

শামীম ওসমান বলেন, আমি যুব সমাজকে বলতে চাই, আর যাই করো মাদক আর সন্ত্রাসকে কোন দিনও গ্রহন করবে না। যে মাদক খায় সে অসুস্থ। আর যে বিক্রি করে সে দেশের শত্রু। আমি বলতে চাই, এই কাজ যে করে সে যতো তাড়াতাড়ি সম্ভব ভালো হয়ে যাও নাহলে নারায়নগঞ্জ ছেড়ে চলে যাও। নাহলে মাথার খুলি আর বন্দুকের গুলি দূরে নাই । নদীর পাড়ে লাশ পড়ে থাকবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, ব্যবসায়ী হাজী মনির উদ্দিন, আলীগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক নরুল ইসলাম, আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি নাসির উদ্দিন প্রমুখ।