ধামগড় ইউপি চেয়ারম্যানের প্রচেষ্টায় কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্র স্থাপন

আজকের নারায়নগঞ্জঃ    বন্দরের গ্রামীন জনসাধারনের প্রাথমিক চিকিৎসা সেবা নিশ্চিত করতে  হালুপাড়া মালিভিটা গ্রামের নির্মিত হয়েছে এক সরকারি কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্র। ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদের প্রচেষ্টায় এ স্বাস্থ্য কেন্দ্রটি স্থাপন করা হয়।
সোমবার (১৮ জুন) সকালে কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্র উদ্বোধন করেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) পিন্টু বেপারী।

উদ্বোধন অনুষ্ঠানে ধামগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুম আহম্মেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আব্দুল কাদের, ধামগড় ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান ৪নং ওয়ার্ড সদস্য মোঃ নবীর হোসেন, ৩নং ওয়ার্ড সদস্য আবু সাঈদ, ২নং ওয়ার্ড সদস্য মোঃ ফয়েজুর রহমান, ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য শহিদা বেগম, ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য শখিনা বেগম ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্রটি নির্মানে সরকারি ভাবে ব্যয় বহন করেন। এর জন্য জমি দান করেছেন মালিভিটা গ্রামের মরহুম আমানউল্লাহ মাষ্টার।

স্বাস্থ্য কেন্দ্রটি প্রতিদিন সকাল ৯টা থেকে ৩টা পর্যন্ত রোগী দেখা হবে। শুধু মাত্র সপ্তাহে একদিন শুক্রবার বন্ধ থাকবে। এ স্বাস্থ্য কেন্দ্রে প্রতিনিয়ত রোগীদের সেবা প্রদান করবেন ফাতেমা আক্তার লিলি, সিএইচসিপি, ও জাহানারা বেগম এফডব্লিউএ ও স্বাস্থ সহকারি রাসেদুল কবির।

উদ্বোধন অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মালিভিটা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ক্বারী মোঃ লিয়াকত হোসাইন দস্তগীর।