একের পর এক বস্তাবন্দী শিশুর লাশ সিদ্ধিরগঞ্জে !

 

আজকের নারায়নগঞ্জঃ  ৬ মাস বয়সী বস্তাবন্দি শিশুর লাশ উদ্ধারের তিন দিনের মাথায় ৪ বছর বয়সী আরও একটি শিশুর বস্তাবন্দি শিশুর লাশ উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। সোমবার (১৮ জুন) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের অটি এলাকার আলী হোসেনর মাছের খামার থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

এদিকে একই খামার থেকে তিনদিনের মাথায় একই অবস্থায় একই খামার থেকে পরপর দুটি লাশ উদ্ধার হওয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিষয়টিকে অনেকেই রহস্যজনক বলেও মন্তব্য করেছেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মো. শরফুদ্দিন নারায়ণগঞ্জ টুডে’কে বলেন, “ঘটনাটি অত্যন্ত গুরুত্বের সাথে নিচ্ছি। বিষয়টি আমাদের কাছেও রহস্যজনক বলে মনে হচ্ছে। চেষ্টা করছি এই রহস্য ভেদ করার জন্য। আশা করছি খুব শিগগিরই রহস্য উদঘাটন করা সম্ভব হবে।”

সিদ্ধিরগঞ্জ থানার (ওসি) অপারেশন আব্দুল আজিজ জানান, উপরোক্ত মাছের খামারে ভাসমান অবস্থায় একটি ব্যাগ থেকে দুর্গন্ধ আসতে থাকলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ৪ বছরের এক অজ্ঞাত নারী শিশুর লাশ উদ্ধার করে। লাশটিতে পচন ধরায় আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের পরই হত্যার আসল রহস্য জানা যাবে।

তিনি আরো জানান, এর আগে ঈদের দিন আরেকটি শিশুর লাশ উদ্ধার করা হয়েছিল। তাই ধারনা করা হচ্ছে শিশুটিকে অন্যত্র হত্যা করে এখানে এনে ফেলে দেয়া হয়েছিল। বিষয়টি আমরা গুরুত্বসহকারে তদন্ত করছি।