সর্বস্তরের শ্রমিক-জনতার সাথে নারায়নগঞ্জ-৪ আসনের জনগনকে পলাশের শুভেচ্ছা

 

আজকের নারায়নগঞ্জ: ঈদ শুভেচ্ছায় সিক্ত হলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ। ঈদের পরের দিন রোববার সকাল থেকেই তার আলীগঞ্জ ক্লাবে এবং আলীগঞ্জ প্রাইমারী স্কুলে শ্রমিক-জনতাসহ বিভিন্নস্তরের লোকজন তার সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এর মাধ্যমে আগামী নির্বাচনে তাকে যেন নারায়নগঞ্জ-৪ আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রদান করা হয় সে দাবী করেন তার সমর্থকেরা।
এ সময় শ্রমিক নেতা পলাশ বলেন,বঙ্গবন্ধুর সৈনিক এবং জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসাবে নিঃস্বার্থভাবে ছাত্রলীগ থেকে কেন্দ্রীয় শ্রমিকলীগের রাজনীতি করে আসছি। এখনো শ্রমিক-জনতার কাতারে দাড়িয়ে এলাকাবাসীর সেবায় কাজ করে যাচ্ছি। শ্রমিক-জনতা আমাকে ভালবাসে বিধায় আজ আমার শুভ কামনা করে।

তিনি আরো বলেন, আরো জনসেবায় সম্পৃক্ত হতে,বৃহৎ পর্যায়ে এলাকার উন্নয়নে অংশ নিতে একজন রাজনীতিকের কিছু ক্ষমতার প্রয়োজন হয়। তাই আমি গত দুই সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন দাবী করে আসছি। এ দাবীর প্রেক্ষিতে আমার বিরুদ্ধে ব্যাপক ষড়যন্ত্র চলছে। তবে আমি আবারো বলি, যদি আসমানে ফয়সালা হয় আর আমার নেত্রী শেখ হাসিনা রাজী থাকেন কোন অপশক্তি ঠেকিয়ে রাখতে পারবে না।
এ সময় কাউসার আহমেদ পলাশ নারায়নগঞ্জ-৪ আসনের ভোটারসহ সর্বস্তরের জনগনকে শুভেচ্ছা জানান।


এ সময় আরো উপস্থিত ছিলেন আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার সাধারন সম্পাদক জজ মিয়া,কুতুবপুরইউপি মেম্বার জাহাঙ্গীর আলম,আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়নের দক্ষিনবঙ্গ লাইন সম্পাদক আবুল হোসেন,আলীগঞ্জ ক্লাবের কোষাধ্যক্ষ আরিফুল হক,আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সাত্তার কিবরিয়াসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।