অমিতাভ-শাহরুখ-আমির খান-সালমানদের ঈদ আনন্দ

বিনোদন ডেস্ক: বিশ্বজুড়ে ঈদ আনন্দে মেতেছে মুসলিম সম্প্রদায়ের মানুষ। সাম্প্রদায়িকতা ভুলে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই এই মহোৎসবে যোগ দিয়েছেন। বলিউড তারকারা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।
ঈদ উপলক্ষে মাত্র দুই দিন আগেই ‘জিরো’ ছবির টিজার প্রকাশের মধ্য দিয়ে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান বলিউড সুপারস্টার শাহরুখ খান। এবার ঈদের দিন ভোরে সোশ্যাল মিডিয়ায় সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এই তারকা।
শাহরুখ খান লিখেছেন, ‘ভালোবাসা সবার চোখে থাকুক। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক। সবাই পরিবার নিয়ে ভালো থাকুন, সুস্থ থাকুন।’

বিগত কয়েক বছর বলিউড পাড়ায় রোজার ঈদ মানেই যেন সালমান খান অভিনীত নতুন ছবি। এবারের ঈদেও তার ব্যত্যয় ঘটেনি। মুক্তি পেয়েছে এই তারকার নতুন ছবি ‘রেস ৩’। সালমান খান ঈদের আনন্দে সবাইকে প্রেক্ষাগ্রহে গিয়ে ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন।
সালমান খান বলেন, ‘এবারের ঈদে এই ছবিটিই আমার ঈদের উপহার। সবাই ছবিটি দেখবেন। সবাইকে ঈদের শুভেচ্ছা।’ সালমানের এই ছবিটির জন্য শুভকামনা জানিয়েছেন আমির খান ও শাহরুখ খান।

আমির খান বলেন, ‘আমি এখনও ছবিটি দেখিনি। কিন্তু এটা নিশ্চিত যে আমি এবং আমার পরিবার ছবিটি পছন্দ করবো। ট্রেইলার দেখেছি, আমার অনেক ভালো লেগেছে।’
এছাড়া সোশ্যাল মিডিয়ায় সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- মাহিরা খান, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, মহেশ ভাট, আলী আব্বাস জাফরি, মনোজ বাজপেয়ী’সহ অনেকেই।
সঞ্জয় দত্ত বলেন, ‘এই শুভদিনে আমি সকলের জন্য শান্তি, ভালোবাসা এবং সমৃদ্ধি কামনা করি। ঈদ মোবারক।’