না‘গঞ্জে ট্রেড ইউ:নিবন্ধন শুরু,প্রধানমন্ত্রীকে পলাশের অভিনন্দন

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: প্যারাডাইজ ফ্যাশন লিমিটেড শ্রমিক কর্মচারী ইউনিয়ন যার রেজি নং (নাঃগঞ্জ- ০০৩) অনুমোদন  প্রদান করেছেন  নারায়ণগঞ্জ বিভাগীয় শ্রম দপ্তর ।   সোমবার (২৬ নভেম্বর)বেলা ৩ ঘটিকায় শ্রম দপ্তর কার্য্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে প্রদান করা হয় অনুমোদনপত্রটি  ।

শ্রমিক কর্মচারী ইউনিয়নের অনুমোদনপত্র নারায়ণগঞ্জ বিভাগীয় শ্রম দপ্তর পরিচালক মো: খোরশেদুল হক ভূঞার হাত থেকে গ্রহন করেন জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউছার আহম্মেদ পলাশ সহ সংগঠনের সভাপতি নাছরিন কাউছারী ও সাধারন সম্পাদক শিখা আক্তার সহ অন্যান নেতৃবৃন্দ।

অনুমোদন পত্র প্রদানকালে কাউছার আহম্মেদ প্রধান বলেন, আসলে আজ আমরা অনেক আনন্দিত আমাদের নারায়ণগঞ্জ বিভাগীয় শ্রম দপ্তর থেকে ট্রেড ইউনিয়নের অনুমোদন পত্র নিতে পারছি। এছাড়াও আমার আরো ২৬টি ট্রেড ইউনিয়ন করা আছে আজকেরটা সহ মোট ২৭টি ট্রেড ইউনিয়ন হলো। সব মিলিয়ে মোট ৭৫টি সংগঠন হলো।

পলাশ এ জন্যে শ্রমিকবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের নারায়ণগঞ্জ হচ্ছে শিল্পাঞ্চলের গুরুত্বপূর্ন একটি জেলা। কিন্তু আগে এই জেলার শ্রমিক ইউনিয়ন গুলোর অনুমোদন পত্র আনতে হলে ঢাকা শ্রম অধিদপ্তর থেকে আনতে হতো। এখন আর সেই ঢাকাতে আমাদের যেতে হবে না মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের এই শহরে সুন্দর ও মনোরোম পরিবেশে আমাদের বিভাগীয় শ্রম অধিদপ্ত অফিস চালু করে দিয়েছেন। আর আজকের এই দিনটিকে আমি নারায়ণগঞ্জের সকল শ্রমিকদের জন্য ঐতিহাসিক দিন বলে মনে করছি। এজন্য নারায়ণগঞ্জের সকল শ্রমিকদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

উক্ত অনুমোদন পত্র প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,উপ পরিচালক মো: আলমগীর কুমকুম,সহকারী পরিচালাক, ইয়াছমিন আক্তার সহকারী পরিচালক,মোস্তফা অজিজুল করিম, মো: আলমগীর হোসেন শ্রম কর্মকর্তা, মো: হাছান আসকার শ্রম কর্মকর্তা, মোঃ আব্দুর রহিম মিয়া প্রধান সহকারী, মো: সেলিম হোসেন ভূইয়া উচ্চমান সহকারী।

এছাড়া অরো উপস্থিত ছিলেন, ইউনাইটেড ফেডারেশন অব গামের্ন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারন সম্পাদক কবির হোসেন রাজু, নারায়ণগঞ্জ সদর উপজেলা লোড আনলোড শ্রমিক ইউনিয়নের সভাপতি, নজরুল ইসলাম, বাংলাদেশ আন্ত:জিলা ট্রাক চালক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির কার্যকারী সদস্য, নুরুল ইসলাম, বাংলাদেশ আন্ত:জিলা ট্রাক চালক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির কার্যকারী সদস্য,মো: মোবারক, রি-রোলিং মিলস শ্রমিক ইউনিয়নের নেতা,ইদ্রিস আলী, ইউনাইটেড ফেডারেশন অব গামের্ন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা কমিটির কার্যকারী সদস্য, মো: লিটন সিকদার ।