জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুরকে মমতাজের অভিনন্দন

সদ্য গঠিত নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে আজিজুর রহমান আজিজকে সভাপতি করায় আড়াইহাজার আওয়ামী লীগ থেকে সাবেক রাষ্ট্রদূত মমতাজ হোসেন শনিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো একটি লিখিত বার্তায় অভিনন্দন জানিয়েছেন।

তিনি এ বার্তায় উল্লেখ্য করেন, মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাছিনা রাষ্ট্রক্ষমতায় এসে একদিকে যেমন সারাদেশে উন্নয়ন করেছেন। তেমনই দলীয় সংগঠনকে শক্তিশালী করেছেন।

ইমেজধারী ও দক্ষনেতাকর্মীর সম্মনয়ে তিনি তৃণমুল থেকে হাইকামান্ড পর্যন্ত দক্ষ সংগঠন দেশবাসীকে উপহার দিয়েছেন। যা দলের জন্য শক্ত ভীত হিসেবে কাজ করছে। সংগঠনের অগ্রগতির জন্য বিশ্বাসী ও ইমেজধারী নেতাকর্মীদের কোন বিকল্প নেই।

তিনি আরও উল্লেখ্য করেন, সদ্য গঠিত নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে আড়াইহাজারের বগাদী গ্রামের কৃতিসন্তান আজিজুর রহমান আজিজকে সভাপতি নির্বাচিত করা হয়েছে। তিনি অত্যন্ত বিনয়ী, বিশ্বাসী ও মেধাবী ছাত্রলীগ নেতা।

তিনি এর আগেও জেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। কমিটিতে তাকে সভাপতি করায় আমি আড়াইহাজারবাসীর পক্ষ থেকে এ বার্তার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাছিনাকে লাল গোলাপের শুভেচ্ছা ও আমার অত্যন্ত ¯েœহের ছোটভাই আজিজুর রহমানকে অভিনন্দন জানাচ্ছি।

সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘআয়ু কামনাসহ আজিজুর রহমানের সাংগঠনিক সফলতা কামনা করছি। তিনি যেন সঠিকভাবে সংগঠন পরিচালনা করে আড়াইহাজারের মুখ উজ্জ্বল করতে পারেন এবং সুনাম বইয়ে আনেন।