বাবা সিদ্দিকীর ইফতারে একঝাঁক বলিউড তারকা

বিনোদন ডেস্কঃ প্রতিবছরের মতো এ বছরও বলিউড তারকাদের নিয়ে ইফতার পার্টির আয়োজন করেছিলেন ভারতীয় রাজনীতিবিদ ও বিধানসভার সদস্য বাবা সিদ্দিকী। এবারের ইফতার পার্টি আয়োজন করা হয় বান্দ্রার তাজ ল্যান্ডস অ্যান্ড হোটেলে।

তাঁর এই ইফতার পার্টি বিখ্যাত হয়ে আছে শাহরুখ খান ও সালমান খানের দ্বন্দ্ব অবসানের মাধ্যম হিসেবে। তাই স্বাভাবিকভাবেই বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে থাকে বলিউড-ভক্তদের বাড়তি আকর্ষণ।

ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, প্রতিবছরের মতো এবারের ইফতার পার্টির আয়োজনেও উপস্থিত ছিলেন একঝাঁক বলিউড তারকা। সালমান খান থেকে শুরু করে সেখানে উপস্থিত ছিলেন অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, মৌনী রায়, শিল্পা শেঠি, ক্যাটরিনা কাইফ, আলি আব্বাস জাফর, সুনীল শেঠি, জেরিন খান, হিনা খান, হুমা কোরেশি, তুষার কাপুর, ইউলিয়া ভান্টুর, আরবাজ খান, আলভিরা খান, সেলিম খান ও রিতেশ দেশমুখ। তবে এবারের পার্টিতে উপস্থিত ছিলেন না শাহরুখ খান। ইফতার পার্টির দাওয়াত পেলেও বর্তমানে শাহরুখের আসন্ন ছবি ‘জিরো’র শুটিংয়ের জন্য যুক্তরাষ্ট্রে রয়েছেন তিনি।

ইফতার পার্টিতে সালমানকে দেখা গেছে কালো রঙের শার্ট ও একই রঙের প্যান্টে। এ ছাড়া ভারতের ঐতিহ্যবাহী পোশাকে দেখা গেছে ক্যাটরিনা ও সালমানের কথিত প্রেমিকা ইউলিয়া ভান্টুরকে। অন্যদিকে, নীল ও কালো রঙের কুর্তায় দেখা গেছে অভিনেতা অনিল কাপুর ও রিতেশ দেশমুখকে।