পাঁচটি আসনেই নৌকার প্রার্থী দেয়ার দাবি জানাবো : শুক্কুর মাহমুদ

নারায়ণগঞ্জের ৫টি আসইেন নৌকা প্রতীক দেয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবি জানানো হবে উল্লেখ করে জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শুক্কুর মাহামুদ বলেছেন, এই নারায়ণগঞ্জ ৫টি আসনেই নৌকার প্রার্থীকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

শনিবার বিকেল ৪টায় মদনগঞ্জ বটতলা চত্বরে মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

শুক্কুর মাহমুদ আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে, নি¤œ আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদায়। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু, শতশত কালভার্ট, ফ্লাইওভারসহ প্রত্যন্ত গ্রাম-গঞ্জে নিরবিচ্ছিন্নভাবে বিদ্যুৎ পৌছে দিয়েছেন। উন্নয়নের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে পূণরায় ক্ষমতায় আনা ছাড়া অন্য কোন বিকল্প পথ নেই।

শেখ হাসিনার সরকার শ্রমবান্ধব সরকার উল্লেখ করে শুক্কুর মাহমুদ বলেন, গামেন্টর্স শ্রমিকসহ সকল সেক্টরের শ্রমিকদের মজুরি নূন্যতম ১৮ হাজার টাকায় উন্নীত এবং আদমজী জুট মিলসহ বন্ধ হয়ে যাওয়া সকল গার্মেন্টস, কলকারখানা চালু করার দাবী জানাই। বিভিন্ন কল কারখানার বর্জ্যরে কারণে শীতলক্ষা নদীর পানি দূষিত হয়ে পড়েছে। সে সাথে সিমেন্ট ফ্যাক্টরী গুলি চরমভাবে পরিবেশ দূষণ করে আসচ্ছে। যা জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ঝুঁকিপূর্ণ। ।

বন্দর থানা শ্রমিকলীগের সভাপতি মোজাম্মেল হকের সভাপতিতে মহানগর শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোহাম্মদ সাগর, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাইনউদ্দিন আহাম্মেদ বাবুল, মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শরফুউদ্দিন সুজন, জেলা মহিলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক উমাইয়া বেগম সুমী, মহানগর শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আলী হোসেন, বন্দর থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রাফিয়ান, বন্দর থানা শ্রমিকলীগের সহ-সভাপতি মাহাবুব চৌধূরী, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক মফিজুল ইসলাম মুন্সি, বন্দর থানা আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল, শ্রমিকলীগ নেতা সোহেল, মজিবর রহমান, সবুজ শিকদার ও মঞ্জুর আহাম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।