টাকার চেয়ে ভালো মানুষ হওয়া বেশি প্রয়োজন-আইভি

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, শিশুদের সৎ, সাহসী ও ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে সাংস্কৃতিক সংগঠনগুলোর সহযোগিতা নিতে হবে। আমাদের সন্তানরা যাতে এটুকু বুঝতে পারে অনেক টাকার মালিক হওয়ার চেয়ে ভালো মানুষ হওয়া বেশি প্রয়োজন।

শুক্রবার বিকেলে নগরীর আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে সাংস্কৃতিক সংগঠন ‘চন্দ্রবিন্দু শিশু মনন ও বিকাশ কেন্দ্রের’ প্রথম সমাবর্তন ও নবম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে মেয়র এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সাইফুল আলম নান্টু।

মেয়র আইভী আরো বলেন, বর্তমানে মাদক একটি মারাত্মক সমস্যা হয়ে দাড়িয়েছে। আর এই মাদক থেকে আমাদের সন্তানদের দূরে রাখতে এবং মাদক নির্মূল করতে সাংস্কৃতিক অনুষ্ঠান ও সংগঠনের বিকল্প নেই। সাংস্কৃতিক জোটগুলোই পাে এসব সামাজিক অপরাধ থেকে আমাদের সন্তানদের দূরে রাখতে।

অনুষ্ঠানে ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি, প্রকৌশলী তরুণী কান্ত বাড়ৈ তরুণ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া সিলিয়া আফরোজ তৃপ্তি, স্বাশ্বতি পাল, মোস্তফা শরিফ মিথুন, রণজিৎ কুমার, ভবানী শংকর রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৩৫ জন শিক্ষার্থীকে সনদ প্রদান করা হয়। শিক্ষার্থীদের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শিশুদের জন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং আবৃত্তি শিল্পীরা আবৃত্তি পরিবেশন করেন।