ন্যাশনাল সার্ভিস কর্মসূচির মাধ্যমে বেকারত্ব দূর করেছে সরকার -ত্রাণমন্ত্রী

 

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি : ন্যাশনাল সার্ভিস কর্মসূচির মতলব উত্তর উপজেলার সার্ভিসম্যানদের পক্ষ থেকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মন্ত্রীর নিজ বাড়ী মোহনপুরস্থ আলী ভিলায় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তারিক মাহমুদ হোসেনের সভাপতিত্বে ও ফখরুল ইসলাম রনির সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি।
এ সময় মন্ত্রী বলেন, আপনারা প্রশিক্ষণ গ্রহণ করে দুই বছর কাজ করার পর এ প্রশিক্ষণকে কাজে লাগিয়ে দেশের উন্নয়নে কাজ করবেন। তাহলে এ কর্মসূচি সার্থকতা হবে। এ সরকার যুব সমাজের বেকারত্ব দ‚র করে তাদেরকে আত্মনির্ভরশীল ও কর্মমুখী করার জন্য কাজ করছেন। এ কর্মসূচির লক্ষ্যে সরকারের সর্বাধিক অগ্রাধিকারপ্রাপ্ত ন্যাশনাল সার্ভিস কর্মসূচির মাধ্যমে উপজেলার বেকার যুবক ও যুব মহিলাদের আত্মকর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে।
তিনি আরো বলেন, দেশের বেকার যুবসমাজের বেকারত্ব দূর করার জন্য ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় আপনাদের প্রশিক্ষণ দেয়া হয়েছে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, উপজেলা আ.লীগ নেতা কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মো. শরীফ, । সার্ভিসম্যানদের পক্ষে পলাশ চন্দ্র বিশ্বাস।