বর্তমান সরকারের কাছে এদেশের মানুষ শান্তিতে নেই- এড.তৈমূর আলম

সংবাদদাতা,রূপগঞ্জঃ খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি এডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, স্বাধীন দেশে স্বাধীনতা নাই। আছে গুম, খুন, হত্যা, নির্যাতন, ধর্ষণ, চুরি, ডাকাতি, ছিনতাই। আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে হত্যা করা হচ্ছে নিরীহ মানুষকে। সন্তানহারা পিতা-মাতার আহাজারি, পিতাহারা সন্তানের আহাজারি, স্বামীহারা স্ত্রীর আহাজারি ছাড়া এদেশে আর কিছু নেই। বর্তমান সরকারের কাছে এদেশের মানুষ শান্তিতে নেই। আওয়ামী লীগের আধিপত্য নিয়ে দলীয় লোকজন খুন হচ্ছে। মামলার শিকার হচ্ছে বিএনপি ও অঙ্গসংগঠনের লোক। দেশ ও জাতিকে রক্ষা করতে বিএনপির কোনো বিকল্প নেই।-

রোববার (১০ জুন) নারায়ণগঞ্জ জেলা ওলামাদলের উদ্যোগে রূপগঞ্জের যাত্রামুড়া এলাকায় আয়োজিত খালেদা জিয়ার মুক্তি ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট তৈমূর আলম খন্দকার উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় তিনি খালেদা জিয়ার মুক্তির দাবি জানান।
ওলামাদলের কেন্দ্রিয় কমিটির সহসভাপতি ও নারায়ণগঞ্জ জেলা ওলামাদলের সভাপতি সামছুর রহমান খান বেনুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা এডভোকেট সামসুজ্জামান খোকা, এডভোকেট আব্দুস সামাদ মোল্লা, জেলা ওলামাদলের সাধারণ সম্পাদক ডা. মো. ইউনুছ, আব্দুল হাই তালুকদার, হোসেন আহমেদ মাজেদী, আলী আহাম্মদ, কামাল খান, মোজাম্মেল হক মোজা, আমির হোসেন, আলম খান, তোফাজ্জল হোসেন, সোহেল মিয়া, তারাব পৌর মহিলাদলের সভাপতি রুনা লায়লা, সাধারণ সম্পাদক অজুফা আক্তার, সাংগঠনিক সম্পাদক খাদিজা বেগম, রাশিদা বেগম প্রমুখ।
সভায় সামছুর রহমান খান বেনু বলেন, এদেশে স্বাধীনতা নেই। মানুষ চরম নিরাপত্তাহীনতায় রয়েছে। প্রতিদিন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গুম, খুন, মিথ্যা মামলা, নারী নির্যাতনের শিকার হচ্ছে। এসব বন্ধ করে দেশ ও জাতির স্বার্থে অবাদ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিন। অবিলম্বে খালেদা জিয়া ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক খোরশেদ আলম খন্দকারের মুক্তির দাবি জানান। পরে একই স্থানে ইফতার ও দোয়ার আয়োজন করা হয়।