ইয়াবা,গাড়ী ও টাকাসহ মাদক ব্যবসায়ী নুরে আলম গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ): সিদ্ধিরগঞ্জে ৩ হাজার পিস ইয়াবাসহ মো. নূরে আলম রানা নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ সময় মাদক বিক্রির ৯০ হাজার টাকা ও একটি প্রাইভেট কার জব্দ করেছে বলে জানায় র‌্যাব-১১।
বুধবার (৩১ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় সিদ্ধিরগঞ্জের সানারপাড়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১ এর চেকপোষ্টে নূরে আলম রানাকে প্রাইভেট কারসহ আটক করে র‌্যাব। এই সময় রানার দেহ ও প্রাইভেট কারে তল্লাশী করে দুই হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির পঞ্চাশ হাজার টাকা উদ্ধার করা হয়।

পরবর্তীতে রানার স্বীকারোক্তি মতে সিদ্ধিরগঞ্জের সাহেব পাড়ার তার ভাড়া বাসায় অভিযান চালিয়ে আরো এক হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির চল্লিশ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী মো. নুর আলম রানার বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানাধীন কালুয়াই গ্রামে। দীর্ঘদিন যাবত সে সিদ্ধিরগঞ্জ এলাকায় বসবাস করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রানা জানায় দীর্ঘ ৪ বছর যাবত সে মাদক ব্যবসার সাথে জড়িত। টেকনাফের ইয়াবা পাচারকারীরা সরাসরি তার কাছে বিভিন্ন পরিবহন ও লোকজনের মাধ্যমে ইয়াবা পাঠায়। রানা এই ইয়াবা গুলো ঢাকা, গাজীপুর, নারয়াণগঞ্জ ও নরসিংদী জেলার পাইকারি মাদক ব্যবসায়ীদের কাছে এই ইয়াবাগুলো পৌঁছে দিত।

র‌্যাব আরো জানায়, ইয়াবার ব্যবসা করে সে একটি ট্রাকের মালিক হয়েছে। ইয়াবা পরিবহনের সুবিধার্থে বছর খানেক আগে একটি প্রাইভেট কার কিনেছে। জব্দকৃত প্রাইভেটকারটি নিজে চালিয়ে পাইকারি মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবা পৌঁছে দিত রানা। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানায় র‌্যাব।