আজ গণভবনে নৈশভোজের বদলে সান্ধ্যকালীন চা চক্র

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  অবশেষে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামী লীগ ও জাতীয় ঐক্যফ্রন্টের মধ্যে সংলাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে। কথা ছিল, জাতীয় ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ গণভবনে আয়োজিত এই সংলাপ উপলক্ষে নৈশভোজে অংশ নেবেন। এই উদ্দেশ্যে রাতের খাবারের লম্বা তালিকাও প্রস্তুত করে ফেলেছিলেন আয়োজকরা।

কিন্তু গতকাল বিএনপি জানায়, তারা সংলাপ করতে এসে নৈশভোজে অংশ নেবে না। দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যেখানে কষ্টে জীবনযাপন করছেন, সেখানে তারা নৈশভোজ করতে পারেন না।

ঐক্যফ্রন্টের সবচেয়ে গুরুত্বপূর্ণ দল বিএনপির এমন সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট জোটগতভাবে নৈশভোজ অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছে। এ ব্যাপারে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অবহিতও করেছেন তারা।

তাই জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্তের প্রতি সম্মান দেখিয়ে আজ গণভবনে নৈশভোজের বদলে সান্ধ্যকালীন চা চক্রের আয়োজন করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এই চা চক্রের মূল আকর্ষণ হবে বিভিন্ন ধরনের পিঠা। পিঠা ছাড়াও চায়ের সঙ্গে হালকা নাস্তা হিসেবে থাকবে মুড়ি, বিস্কিট এবং ফল। ভারী খাবারের আয়োজন না থাকলেও বিভিন্ন ধরনের স্ন্যাকস দ্বারা আপ্যায়ন করে যথাযথভাবেই অতিথি সৎকার করা হবে বলে জানিয়েছে গণভবন সূত্র।