আ‘লীগের নেতাকর্মীরা না‘গঞ্জের ৫টি আসনেই নৌকার প্রার্থী চায়-শুক্কুর মাহমুদ

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ  জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ বলেছেন, নারায়ণগঞ্জের মানুষ নৌকায় ভোট দেয়ার জন্য উদগ্রীব রয়েছে। তাই নারায়ণগঞ্জের আওয়ামীলীগের নেতাকর্মীরা ৫টি আসনে নৌকা প্রতীকের প্রার্থী চায়। প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার কাছে আমাদের দাবি নারায়ণগঞ্জের ৫টি আসনেই যেন নৌকা প্রতীকের প্রার্থীকে মনোনয়ন দেয়া হয়।

বুধবার ৩১ অক্টোবর বিকেলে নারায়ণগঞ্জ রেলস্টেশন এলাকায় অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন শুক্কুর মাহমুদ।

তিনি বলেন,গত দশম জাতীয় সংসদ নির্বাচনে আমাকে নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনে দলীয় মনোনয়ন দেয়া হয়েছিল। নেত্রীর নির্দেশে আমি মনোনয়ন পত্র প্রত্যাহার করেছিলাম। আমি আশা করছি নেত্রী এবারও আমাকে মূল্যায়ন করবেন। জনগণ আমার পাশে রয়েছে। নৌকার মনোনয়ন পেলে জনগণের রায়ে নির্বাচিত হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে চাই। নৌকা প্রতীকে যাকে মনোনয়ন দেয়া হবে আমরা তার পক্ষেই কাজ করবো। আমরা নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় বসিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে চাই।
এর আগে শহরের কেন্দ্রীয় লঞ্চ টার্মিনালের সামনে থেকে নৌকায় ভোট চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে নারায়ণগঞ্জসহ সারাদেশে বিভিন্ন উন্নয়ন কাজের লিফলেট বিতরণ করে গণসংযোগ করেন শুক্কুর মাহমুদসহ নেতাকর্মীরা। তারা কেন্দ্রীয় লঞ্চ টার্মিনাল, সেন্ট্রাল খেয়াঘাট, কেন্দ্রীয় বাস টার্মিনাল ও দ্বিগুবাবুর বাজার এলাকায় গণসংযোগ করেন।

জেলা শ্রমিকলীগের সহসভাপতি ও বিআইডব্লিউটিএ সিবিএর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিমউদ্দিন আহাম্মেদ, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাইনউদ্দিন আহমেদ বাবুল, সহসভাপতি এস এম মনজুর আহমেদ, মোজাম্মেল হক, গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক অগ্রনী ব্যাংক সিবিএর নেতা মজিবুর রহমান, ঘাট শ্রমিকলীগের মোঃ শাহআলম, ডিপিডিসির স্বপন রেজা, সোনালী ব্যাংক সিবিএর মোঃ আসলাম, সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ নৌযান শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সবুজ শিকদার, সাংগঠনিক সম্পাদক ও বিআইডব্লিউটিসির জাকির হোসেন চুন্নু মাস্টার, দপ্তর সম্পাদক সিদ্দিকুর রহমান, মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শরফুদ্দিন সুজন, সহসভাপতি আলমগীর কবির বকুল, মহিলা বিষয়ক সম্পাদিকা হাসিনা রহমান সুমি, সুমাইয়া বেগম সুমি, জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ওবায়দুর রহমান আরিফ, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, মটরযান শ্রমিক ইউনিয়নের নেতা আনোয়ার হোসেন খোকন, মুক্ত গার্মেন্ট শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক নাজমা আক্তার বিপু, বাংলাদেশ নৌযান শ্রমিক ইউনিয়নের সরদার আলমগীর মাষ্টার, কবির হোসেন, আক্তার হোসেন, নাননু মিয়া প্রমুখ।

উঠান বৈঠকে নেতৃবৃন্দ বলেন, শ্রমিকদের কষ্টার্জিত শ্রমের বিনিময়ে দেশে লাখ লাখ বৈদেশিক মুদ্রা অর্জিত হচ্ছে। শ্রমিকরা বাংলাদেশের উন্নয়নের চাবিকাঠি। কিন্তুশ্রমিকদের প্রতিনিধি হিসেবে জাতীয় সংসদে কেউ নেই। শুক্কুর মাহমুদকে গত দশম জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নমিনেশন দিয়েছিলেন। কিন্তু জাতীয় স্বার্থে তাকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের দাবি শ্রমিকদের প্রতিনিধি হিসেবে শুক্কুর মাহমুদকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ ৫ আসনে মনোনয়ন দেয়া হোক এটাই আমাদের অন্যতম দাবি।